এবার জিও গ্রাহকরা তাদের পুরনো রিচার্জ প্ল্যানের সুবিধা পাবেন তবে আছে এক শর্ত

এবার জিও গ্রাহকরা তাদের পুরনো রিচার্জ প্ল্যানের সুবিধা পাবেন তবে আছে এক  শর্ত
HIGHLIGHTS

রিলায়েন্স জিও সাবস্ক্রাইবারদের মধ্যে যাদের কাছে সক্রিয় প্রিপেড রিচার্জ নেই

তারা এই ট্যারিফ বারার আগে পুরনো প্রিপেড রিচার্জ ব্যাবহার করতে পারবেন

আর এর ব্যাবহারের জন্য কিছু শর্ত আছে

আমরা যদি বিগত বেশ কিছু সময় ধরে বিভিন্ন টেলিকম কোম্পানি প্ল্যান গুলি দেখি তবে তা গ্রাহকদের নানা রকম ভাবে প্রভাবিত করেছে। আর নতুন দাম বারার পরে ট্যারিফের দাম 40% বেরেছে।

সাবস্ক্রাইবার র পরিষেবার জন্য বেশি টাকা দিতে হচ্ছে। আর এর মধ্যে একই অবস্থা রিলায়েন্স জিওর গ্রাহকদেরও। আর এবার জিও তাদের গ্রাহকদের জন্য একটি জিনিস এনেছে। আর এই টিপ গ্রাহকদের নতুন প্ল্যানের সঙ্গে রিচার্জ করার বদলে তাদের পুরনো প্ল্যানের সঙ্গে রিচার্জ করতে সাহায্য করবে। আর এর মানে এই যে জিও কিছু বাছাই করা গ্রাহকদের পুরনো প্ল্যানের সঙ্গে রিচার্জ করতে পারবেন। আর এর জন্য কি করতে হবে তা এখানে আমরা আপনাদের জানাব।

রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য যাদের কাছে পুরনো সক্রিয় প্ল্যান নেই। মানে এই যে আপনারা রিলায়েন্স জিওর ওয়েবসাইটে গিয়ে সেলফ কেয়ার পাব্লিকেশান দকেহতে হবে। আর এখানে আপনারা রিচার্জের জন্য পুরনো প্ল্যান দেখতে পারবেন। আর এখানে সেই সব জিও গ্রাহকদের এই প্ল্যানের সঙ্গে রিচার্জ করার সুযোগ দেওয়া হবে। আপনারা যদি প্রথম থেকে একটি নতুন প্রিপেড প্ল্যানের সঙ্গে রিচার্জ করেন তবে আপনাদের পুরনো প্ল্যানের লিস্টিংয়ে থাকবে না। আর যদি পুরনো প্ল্যান দেখতে পান তবে আপনারা জিওর কোন সক্রিয় রিচার্জ করেননি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo