Netflix-এর কনটেন্ট দেখতে চান তাও সাবস্ক্রিপশন ছাড়াই, দেখুন সহজ উপায়

Netflix-এর কনটেন্ট দেখতে চান তাও সাবস্ক্রিপশন ছাড়াই, দেখুন সহজ উপায়

পৃথিবীর অন্যতম জনপ্রিয় এবং সেরা OTT প্ল্যাটফর্ম হল Netflix। এখানে হলিউড থেকে বলিউড এমনকি আঞ্চলিক ভাষার নানা কনটেন্ট দেখা যায়। দেখা যায় এশিয়ান ড্রামাও। ফলে এক ছাদের তলায় নানা কনটেন্টের সমাহার এখানে। তবে আলাদা করে Netflix-এর সাবস্ক্রিপশন নেওয়া কিন্তু বেশ ঝামেলার ব্যাপার। পকেটে যথেষ্ট চাপ পড়ে। যদিও Netflix-এর তরফে বিভিন্ন ধরনের প্ল্যান আনা হয়েছে। তবুও ফোনের খরচ, WIFI এর বিলের পর আবার আলাদা করে Netflix- এর সাবস্ক্রিপশন নেওয়া অনেকের কাছেই বেশ ঝামেলার বিষয়। এক্ষেত্রে তাহলে কী করবেন? কনটেন্ট ছাড়া যাবে না আবার বেশি খরচ করা যাবে না। সেক্ষেত্রে একটাই জিনিস হতে পারে এক রিচার্জে দুই সুবিধা। 

দেখুন, টেলিকম সংস্থা যেমন Airtel, Jio এগুলো তাদের একাধিক প্ল্যানে ডেটা, কল এবং মেসেজ পাঠানোর সুবিধা ছাড়াও আরও একটি সুবিধা দিয়ে থাকে, সেটা হল OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। হ্যাঁ, এই প্ল্যানে আপনি Netflix -এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। অর্থাৎ ফোনের রিচার্জ করলে অন্যান্য সুবিধার সঙ্গে OTT প্ল্যাটফর্ম দেখার সুবিধাও পাবেন। আর এই প্ল্যানগুলো পকেটে তেমন চাপও ফেলবে না। তাই আপনি যদি Airtel বা Jio- এর সেই প্ল্যানগুলো দেখতে চান যেখানে Netflix -এর সাবস্ক্রিপশন মিলবে তাহলে রইল পূর্ণ তালিকা। 

Jio এর প্ল্যান যেখানে Netflix এর সাবস্ক্রিপশন মিলবে

Jio এর 399 টাকার পোস্টপেইড প্ল্যান

এখানে গ্রাহকরা মোট 75 GB ডেটা সহ পাবেন আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে Netflix মোবাইল প্ল্যান এবং Amazon Prime Video -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। ওই 75 GB ডেটা শেষ হয়ে গেলে প্রতি ডেটায় এরপর থেকে 10 টাকা করে চার্জ নেওয়া হবে। 

Jio এর 599 টাকার পোস্টপেইড প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 100 GB ডেটা সহ আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া একটি অতিরিক্ত Jio SIM মিলবে ফ্যামিলি প্ল্যানের আওতায়। গ্রাহকরা এখানে Netflix এবং Amazon Prime Video -এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। 

Jio এর 799 টাকার পোস্টপেইড প্ল্যান 

এখানে গ্রাহকরা মোট 150 GB ডেটা সহ পাবেন আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে Netflix মোবাইল প্ল্যান, Amazon Prime Video এবং Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

Jio এর 999 টাকার পোস্টপেইড প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 200 GB ডেটা সহ আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। গ্রাহকরা এখানে Netflix, Amazon Prime Video এবং Jio অ্যাপসের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। 

Jio, Airtel OTT benefit Plans

Jio এর 1,499 টাকার পোস্টপেইড প্ল্যান

এখানে গ্রাহকরা মোট 300 GB ডেটা সহ পাবেন আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে Netflix মোবাইল প্ল্যান, Amazon Prime Video এবং Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। সঙ্গে আন্তর্জাতিক রোমিং এর সুবিধাও পাওয়া যাবে কিছু শহরের ক্ষেত্রে। 

Airtel এর প্ল্যানে Netflix এর সাবস্ক্রিপশন সহ

Airtel এর 1,199 টাকার পোস্টপেইড প্ল্যান

এখানে 150 GB ডেটা রোলওভার সহ রোজ 100টি মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কল করা যাবে। এছাড়া এই প্ল্যানে Netflix, Amazon Prime Video এবং Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

Airtel এর 1,499 টাকার পোস্টপেইড প্ল্যান

এখানে 200 GB ডেটা সহ আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা মিলবে। সঙ্গে Netflix, Amazon Prime Video এবং Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo