কি করে রিলায়েন্স জিও ফাইবার প্ল্যান অ্যাপ্লাই করবেন

Updated on 19-Aug-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর ওয়েবসাইট থেকে এর জন্য রেজিস্ট্রেশান করা যাচ্ছে

এই পরিষেবার ইন্সটলেশান চার্জ নেওয়া হবে না

ভারতে সবে জিওর অ্যানোয়াল জেনারেল মিটিংয়ের সময়ে রিলায়েন্স জিও তাদের জিওফাইবার পরিষেবার কথা ঘোষনা করেছে। আর এই পরিষেবা 5 সেপ্টেম্বর সবার জন্য এসে যাবে। আর এর দামে শুরু হবে 700 টাকা প্রতি মাস থেকে 10,000 টাকা পর্যন্ত।

জিও এর সঙ্গে একটি ওয়েলকাম অফারের কথাও জানিয়েছে আর এটি তাদের জন্য যারা কোম্পানির অ্যানুয়াল প্লান নেবে আর তারা একটি 4K সেটটপ বক্স ফ্রি পাবেন। আর এর সঙ্গে মানে এই প্ল্যানে ল্যান্ডলাইন কলও ফ্রি।

কি করে জিও ফাইবারের জন্য অ্যাপলাই করবেন

জিওর জিও ফাইবার নেওয়ার জন্য গ্রাহকদের তাদের ওয়েবসাইটে যেতে হবে। আর এখানে তারা 100Mbps আর 1Gbps অফার পাবেন আর এর সঙ্গে এখানে তাদের রিফান্ডেবেল 2,500 টাকা ডিপোসিট করতে হবে। এটি একটি রাউটারের জন্য ডিপোসিট করতে হবে।

আর এবার জিও ফাইবার রেজিস্ট্রেশান চালু হয়ে গেছে আর আপনারা জিও ফাইবারের জন্য কোম্পানির ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লাই করতে পারবেন। আর এখানে প্রথমে আপনাদের সেই ঠিকানা দিতে হবে যেখানে আপনারা এই কানেকশান চান, আর এবার আপনার নাম, ফোন নাম্বার চাওয়া হলে তা দিতে হবে আর ফোনে একটি OTP আসবে। আর এবার এখানে এই নাম্বার দেওয়ার পরে আপনাদের বাকি যে স্টেপ ফলো করতে হবে সেই সহজ স্টেপ গুলি ফলো করতে হবে। আর এর পরে আপনারা জিওর তরফে একটি ফোন পাবেন।

আর এখানে আপনাদের নিজদের আধার কারড বা অন্য কোন আইডি প্রুফ দিতে হবে সেখানে প্যান কার্ড, ভোটার কার্ড পাসপোর্টের ডিটেল দিতে হবে।

জিও ফাইবারের ইন্সটেলেশান প্রোগ্রাম

যদি আপনারা রেজিস্ট্রেশান হয়ে যায় আর আপনার এলাকায় যদি জিও ফাইবার থাকতে তবে ইন্সটেলেশানের জন্য একজন আপনার দেওয়া ঠিকানায় পৌঁছে যাবেন। আর এটি ইন্সটল হওয়ার পরে দু ঘন্টায় অ্যাক্টিভ হয়ে যাবে।

Connect On :