কীভাবে জিও মেম্বারশিপ করাবেন, জানা আছে?

কীভাবে জিও মেম্বারশিপ করাবেন, জানা আছে?
HIGHLIGHTS

৯৯ টাকা দিয়ে গ্রাহক রিলায়েন্স জিও'র মেম্বারশিপ নিতে পারবেন এবং এরপর থেকে নূনতম ৩০৩ টাকা দিয়ে প্রতি মাসে পরিষেবা উপভোগ করতে পারবেন।

ফ্রি'র দিন প্রায় শেষ! ৩১ মার্চ পর্যন্তই প্রতিদিন ১ জিবি ফ্রি ডেটা, ফ্রি ভয়েস কল, ফ্রি এসএমএস পরিষেবা উপভোগ করতে পারবে রিলায়েন্স জিও'র গ্রাহকরা। এরপর থেকে পয়সা দিয়েই পরিষেবা কিনতে হবে গ্রাহকদের। পরিষেবা পেতে, নিতে হবে জিও মেম্বারশিপ। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ থেকেই রিলায়েন্স জিও'তে মেম্বারশিপ পক্রিয়া চালু হয়ে যাচ্ছে। ৯৯ টাকা দিয়ে গ্রাহক রিলায়েন্স জিও'র মেম্বারশিপ নিতে পারবেন এবং এরপর থেকে নূনতম ৩০৩ টাকা দিয়ে প্রতি মাসে পরিষেবা উপভোগ করতে পারবেন। কীভাবে জিও মেম্বারশিপ করাবেন, জানা আছে? আমেজান থেকে 6,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S (Gold, 16GB)

আরও দেখুন : 3GB র্যাম এবং 32GB স্টোরেজ এর সঙ্গে আজ amazon বিক্রয়ের জন্য হবে উপলব্ধ Redmi 3S Prime/ Redmi 3S

জিও'র ওয়েবসাইটে গিয়ে একজন গ্রাহককে প্রথমে এই www.jio.com -লিঙ্কে যেতে হবে। সেখানেই একটি জায়গা রয়েছে, যেখানে গ্রাহক তার মোবাইল নম্বর লিখে মেম্বারশিপ ফি পেমেন্ট করতে পারবেন। জিও মানি কিংবা জিও অ্যাপ ব্যবহার করেও মেম্বারশিপ নেওয়া যাবে। এতেও যদি কোনও সমস্যা দেখা যায় তাহলে গ্রাহক রিলায়েন্স জিও স্টোর থেকে মেম্বারশিপ নথিভুক্ত করাতে পারেন। আমেজান থেকে 8,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S Prime (Gold, 32GB)

জিও প্রাইম অফার কি ?

আগামী ১লা এপ্রিল'১৭ থেকে 'চার্জেবল' হয়ে যাচ্ছে জিও। তাই ২০১৮ সালের ৩১ মার্চ পর্যন্ত ফ্রি অফার পেতে চাইলে আপনাকে এই ট্যারিফটি নিতে হবে। এককালীন ৯৯ টাকার বিনিময়ে মিলবে "জিও প্রাইম"-এর মেম্বারশিপ। মেম্বারশিপ গ্রহণ শুরু হচ্ছে আজ অর্থাত্‍ ১লা মার্চ'১৭ থেকে চলবে ৩১শে মার্চ'১৭ পর্যন্ত।

কিন্তু ঠিক কী কী সুবিধা মিলবে এই মেম্বারশিপের বদলে? আসুন দেখে নেওয়া যাক,

*মাসে ৩০৩ টাকার বিনিময়ে দেশের মধ্যে যেকোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিং

*প্রতিদিন ১ জিবি হিসাবে মাসে মোট ৩০ জিবি ফোর-জি ডেটা ব্যবহার করা যাবে।

*প্রত্যেক দিন ১০০টি করে এসএমএস করা যাবে।আমেজান থেকে 6,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S (Gold, 16GB)

এছাড়াও রিলায়েন্স জিও-এর পক্ষ থেকে থাকছে আরও দুটি স্বতন্ত্র ট্যারিফ প্ল্যান। তারমধ্যে একটিতে আপনি মাসিক ১৪৯ টাকা দিয়ে সারা মাসে ২জিবি ফোর-জি ডেটা ব্যবহার করতে পারবেন এবং সারা দেশে নিঃশুল্ক ভয়েস কলিংও থাকছে এই প্যাকে। আরেকটি ট্যারিফে মাসিক ৪৯৯ টাকায় মিলবে দৈনিক ২ জিবি হিসাবে মাসে মোট ৬০ জিবি ফোর-জি ডেটা এবং দেশের মধ্যে আনলিমিটেড ভয়েস কলিং। আমেজান থেকে 8,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S Prime (Gold, 32GB)

আরও দেখুন : 3GB র্যাম এবং 32GB স্টোরেজ এর সঙ্গে আজ amazon বিক্রয়ের জন্য হবে উপলব্ধ Redmi 3S Prime/ Redmi 3S

আরও দেখুন : 3GB র্যাম এবং 32GB স্টোরেজ এর সঙ্গে আজ amazon বিক্রয়ের জন্য হবে উপলব্ধ Redmi 3S Prime/ Redmi 3S

আমেজান থেকে 8,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S Prime (Gold, 32GB)

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo