আনলিমিটেড কলিং সহ Jio, Airtel, Vi এর সবচেয়ে বেশি ডেইলি Data Prepaid Plan, জেনে নিন

আনলিমিটেড কলিং সহ Jio, Airtel, Vi এর সবচেয়ে বেশি ডেইলি Data Prepaid Plan, জেনে নিন
HIGHLIGHTS

Jio তার প্রিপেইড প্ল্যানগুলির মধ্যে সর্বোচ্চ 3GB ডেইলি ডেটা অফার করে

599 টাকা দামের Airtel প্ল্যানটি Disney+ Hotstar Mobile OTT প্ল্যাটফর্মের অ্যানুয়াল মেম্বারশিপের অ্যাক্সেস দেয়

Vodafone-Idea এর 601 এবং 901 টাকার প্রিপেড প্ল্যান দুটি ডেইলি 3GB ডেটার পাশাপাশি Disney+ Hotstar অ্যাক্সেসও অফার করে

 

ভারতের টেলিকম জায়েন্টরা তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন দামের বিভিন্ন প্রিপেড প্ল্যান প্রোভাইড করে। এর মধ্যে বেশ কিছু ইউজার কস্ট-এফেক্টিভ ডেটার প্ল্যানগুলি ইউজ করেন, আবার অনেকেই ডেইলি বেশি ডেটা অফারের হাই-এন্ড প্রিপেইড প্ল্যানগুলির অপশন খোঁজেন৷ যাদের রোজ বিভিন্ন কাজে বেশি পরিমাণ ডেটার প্রয়োজন হয়, তারাই এই হাই-এন্ড প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করেন। যারা ডেইলি বেশি ডেটা লিমিটের অফার খুঁজছেন তারা Jio, Airtel এবং Vi এর অফার করা এই ডেইলি ডেটা প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিতে পারেন।

Reliance Jio Prepaid Plan

Jio তার প্রিপেড প্ল্যানগুলির মধ্যে সর্বোচ্চ 3GB ডেইলি ডেটা অফার করে। টেলিকম জায়েন্ট কোম্পানিটির বিভিন্ন দামে বেশ কিছু 3GB ডেইলি ডেটার প্রিপেড প্ল্যান রয়েছে।

সবচেয়ে কম দামে Jio এর 3GB ডেইলি ডেটা পাওয়া যায় 419 টাকায়। 419 টাকার এই প্ল্যানটিতে 3GB ডেইলি ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100 টি করে SMS পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন।

28 দিনের ভ্যালিডিটিতে Jio-র ডেইলি 3GB ডেটার আরও একটি প্ল্যান রয়েছে। প্ল্যানটির দাম 601 টাকা। এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ও ডেইলি 100 টি SMS এর পাশাপাশি এক্সট্রা 6 GB ডেটা পাওয়া যায়। এছাড়াও, 601 টাকার এই প্ল্যানে Disney+ Hotstar Mobile এর অ্যানুয়াল সাবস্ক্রিপশন এর অ্যাক্সেস পাওয়া যাবে।

Jio এর 1,199 টাকার প্রিপেড প্ল্যানেও প্রতিদিন 3GB ডেটা পাওয়া যায়। প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানটিতেও আনলিমিটেড ভয়েস কলিং ও ডেইলি 100 টি SMS এর সুবিধা দেওয়া হয়।

Jio-র ডেইলি 3GB ডেটার একটি বার্ষিক প্ল্যানও রয়েছে। প্ল্যানটি 4,119 টাকায় এভেলেবেল। এই প্রিপেড প্ল্যানটিতে ইউজাররা 365 দিনের জন্য ডেইলি 3GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেইলি 100টি করে SMS পাবেন।

Airtel Prepaid Plan

Airtel এর প্রিপেড প্ল্যানগুলির মধ্যেও সর্বোচ্চ পরিমাণ ডেইলি ডেটা হল 3GB। যদিও, টেলিকম কোম্পানিটি কয়েকটি মাত্র 3GB/দিনের প্ল্যান অফার করে এবং প্ল্যানগুলির কোনোটিই লং-টার্ম প্ল্যান নয়।

Airtel এর 599 টাকা দামের একটি প্রিপেড প্ল্যান রয়েছে যার ভ্যালিডিটি 28 দিনের। প্ল্যানটিতে ডেইলি 3GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 টি করে SMS পাওয়া যায়। এছাড়াও, এই প্ল্যানটি Disney+ Hotstar Mobile OTT প্ল্যাটফর্মের অ্যানুয়াল মেম্বারশিপের অ্যাক্সেস দেয়।

Airtel তার গ্রাহকদের জন্য 699 টাকা দামের একটি প্রিপেড প্ল্যান প্রোভাইড করে, যা প্রতিদিন 3GB ডেটা অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন এবং প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন 100টি SMS অফার করে। এই প্ল্যানগুলি, Amazon Prime mobile edition এর ফ্রি-ট্রায়াল এবং Wynk music এর প্রিমিয়াম অ্যাক্সেস অফার করে।

Vodafone-Idea Prepaid Plan

Vi-এর ডেইলি 3GB ইন্টারনেট ডেটার বেশ কিছু অফার রয়েছে।

Vi এর ডেইলি 3GB ডেটার বেস প্যাকটির দাম 475 টাকা। এই প্রিপেড প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির জন্য ডেইলি 3GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100 টি SMS অফার করে।

Vi এর 699 টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে। 699 টাকায় গ্রাহকরা 56 দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন 3GB ডেটা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100টি SMS অফার করা হয়।

Vi এর 601 টাকা দামের প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটি দেয়। প্ল্যানটিতে ডেইলি 3GB ডেটা অফার করে। এছাড়াও, প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল এবং ডেইলি 100টি SMS অফার করে৷ ডেইলি 3GB ডেটা ছাড়াও, গ্রাহকরা এই প্ল্যানে এক্সট্রা 16GB ডেটাও পাবেন।

Vi এর 901 টাকার প্রিপেড প্ল্যানেও ডেইলি 3GB ডেটা অফার করা হয়। প্ল্যানটি 70 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং ডেইলি 100টি SMS সহ আনলিমিটেড ভয়েস কল অফার করে।

Vodafone-Idea এর 601 এবং 901 টাকার প্রিপেড প্ল্যান দুটি ডেইলি 3GB ডেটার পাশাপাশি Disney+ Hotstar অ্যাক্সেসও অফার করে।

Digit.in
Logo
Digit.in
Logo