Hathway কোন FUP লিমিটের সঙ্গে 125Mbps য়ের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে

Hathway কোন FUP লিমিটের সঙ্গে 125Mbps য়ের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

Hathway কোন রকমের FUP লিমিটের সঙ্গে তাদের 649 টাকার মান্থলি প্ল্যানের কথা জানিয়েছে আর এই রিচার্জ প্ল্যানটি 125Mbps য়ের স্পিডে আসবে

Hathway দেশের একটি বড় ব্রডব্যান্ড কোম্পানি আর এটি হায়াদ্রাবাদের তাদের সম্পূর্ণ ট্যারিফ লাইনআপ রিব্যাম্প করেছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানির কাছে একটি 349 টাকার প্ল্যান আচগে আর এবার কোম্পানি তাদের নতুন কিছু প্ল্যান এই শহরে 399, আর 699 টাকায় লঞ্চ করেছে।

আপনাদের বলে রাখি যে 399 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে আপনারা 25Mpbs স্পিড পাবেন আর সেখানে 649 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে রিচার্জ করলে আপনারা 125Mbps স্পিডের অফার পাবেন। আর এই প্ল্যানে আপনারা এতটাই ডাউনলোড আর আপলোড করতে পারবেন। আর এছাড়া এই সব প্ল্যানে আপনারা আনলিমিটেড FUP লিমিট পাবেন। আর এর মানে এই যে এর স্পিডের কোন লিমিট নেই।

আর আপনাদের এও বলে রাখি যে এই ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যানে আপনারা শুধু হায়দ্রাবাদ শহরেই পাবেন।আর এছাড়া এই শহরে তাড়াতাড়ি এই স্পিড 300Mbps য়েরও হতে পারে।

Hathway রিচার্জ প্ল্যানের বিষয়ে সম্পূর্ণ খবর

আমরা আপনাদের বলেছি যে Hathway তাদের 349 টাকা থেকে 699 টাকা পর্যন্ত প্ল্যানে এই অফার করেছে। আর আমরা যদি 349 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে কোম্পানি সুপার প্ল্যান হিসাবে লঞ্চ করছে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 6 মাসের জন্য 2,394 টাকা আর 12 মাসের জন্য 4,500 টাকা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo