এয়ারটেল গ্রাহকদের জন্য এল আরও একটি খুসির খবর, এল এয়ারটেলের ৫০৯ টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেল গ্রাহকদের জন্য এল আরও একটি খুসির খবর, এল এয়ারটেলের ৫০৯ টাকার প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

এই প্ল্যানটি ৮৪ দিনের জন্য বৈধ হবে আর এতে ইউজার্সরা ডাটা, ভয়েস কল আর এসএমএসের সুবিধা পাবে

নিজেদের প্রিপেড ইউজার্সদের জন্য এয়ারটেল ৫০৯ টাকার একটি প্ল্যান নিয়ে এল। এই রিচার্জটি ৮৪ দিনের জন্য বৈধ হবে, যাতে ইউজার্সরা ডাটা, ভয়েস আর এসএমএসের সুবিধা পাবে। এই রিচার্জে ইউজার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা আর আনলিমিটেড লোকাল ও এসটি ডি কল ও প্রতিদিন ১০০টী এসএমএসের সুবিধা পাবে। এই প্ল্যানটি এয়ারটেল ইউজার্সদের জন্য ওপেন মার্কেট প্ল্যান আর এটি কিছু বাছাই করা গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে তা নয়।

এই প্ল্যানটি রিলায়েন্স জিওর ৫৪৯ টাকার ট্যারিফ প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে। জিওর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1GB হাই-স্পিড 4G ডাটা, আনলিমিটেড ফ্রি কল আর এসএমএসের সুবিধা পায়। এই রিচার্জটিও ৮৪ দিনের জন্য বৈধ আর এর সঙ্গে ইউজার্সরা জিওর বিভিন্ন অ্যাপের সুবিধা পায়। যেমন জিও টিভি, জিও জিউজ ইত্যাদি আর এই অ্যাপ গুলি তারা আনলিমিটেড ভাবে ব্যবহার করতে পারে।

সম্প্রতি এয়ারটেল তাদের ৩৪৯ টাকা আর ৫৪৯ টাকার প্ল্যান দুটীকে রিভাইজ করেছে। এই দুটি প্ল্যানে প্রতিদিন 0.5GB অতিরিক্ত ডাটা পাওয়া যাবে। ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB 4G/3G ডাটা পাওয়া যাচ্ছে আর ৫৪৯ টাকার প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যাচ্ছে। দুটি প্ল্যানেই ডাটার সঙ্গে আনলিমিটেড লোকাল আর এসটিডি কল ও প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাচ্ছে এই প্ল্যান দুটি ২৮ দিনের জন্য বৈধ।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo