নতুন সাবস্ক্রাইবারদের জন্য এবার Tata Skyদিচ্ছে 44% ডিস্কাউন্ট

Updated on 17-Dec-2018
HIGHLIGHTS

Tata sky তাদের নতুন সাবস্ক্রাইবাদের জন্য 44% ডিস্কাউন্ট অফার করছে, আসুন দেখা যাক যে এই অফারে আপনারা ঠিক কি পাচ্ছেন

Tata Sky দেশের একটি বড় ডায়রেক্ট টু হোম মানে DTH পরিষেবা দেয়। আর ভারতের ইউজার্সদের দীর্ঘ সময় ধরে এই কোম্পানি নিজেদের পরিষেবা দিচ্ছে। আর এই পরিষেবা বেশিরভাগ ক্ষেত্রে অ্যাফোর্ডেবেল করার জন্য কোম্পানি তাদের নতুন সাবস্ক্রাইবারদের 44% ডিস্কাউন্টের কথা জানিয়েছে। আর আপনাদের বলে রাখি যে এটি কোম্পানির দিওয়ালী ফেস্টিভ সিজেনের একটি পার্ট হিসাবে নতুন সাবসক্রাইবাররা এই অফারের সুবিধা নিতে পারবে আর প্রায় 2,000 টাকা সেভ করতে পারবেন।

এই অফারটি সাবস্ক্রিপশান প্যাকে আর এছাড়া কিছু ক্ষেত্রে প্যাক ফ্রিতে পাওয়া যাচ্ছে, আর এছাড়া আলাদা আলাদা ডিভাইসের জন্য কোম্পানি টাটা স্কোর মোবাইল অ্যাপের সাবস্ক্রিপশান ফ্রি করেছে। আর আমরা যদি অন্য খবর দেখি তবে আপনাদের বলে রাখি যে টেলিকম টকের একটি রিপোর্ট অন্সুয়ারে এই পরিষেবাতে আপনারা সোনি নেটওয়ার্কের প্রায় সবকটি  32টি চ্যানেলই পাবেন। আর এর মানে এই যে আগামী সময়ে আপনারা এই চ্যানেলে টাটা স্কাইয়ের সঙ্গে পাবেন।

Tata Sky য়ের ডিস্কাউন্ট অফার আর তার ডিটেলস

আপনাদের বলে রাখি যে এই পরিষেবা আর ডিস্কাউন্টের সঙ্গে আপনারা প্রায় 246টি SD আর 24টি HD চ্যানেল পাবেন। আর এছাড়া এই ক্ষেত্রে প্যাকে আপনারা ফ্রিতেও পাবেন। আর আপনারা এর সঙ্গে দুটি আলাদা আলাদা মোবাইল ফোনের সঙ্গে টাটা স্কাই মোবাইল অ্যাপের ব্যাবহার করতে পারবেন, আর এর জন্য কোম্পানি আপনাদের সুবিধা দিচ্ছে। আর এই প্ল্যানের আসল দামের বিষয়ে যদি বলি তবে এর দাম প্রায় 5,350 টাকা তবে আপনারা যদি এই প্ল্যানে ডিস্কাউন্ট ইত্যাদি যুক্ত করে দেখেন তবে আপনারা এতে 44% ডিস্কাউন্ট পাবেন আর এর পড়ে আপনারা এই প্ল্যানটিতে 2,351 টাকা ডিস্কাউন্ট পাবেন আর এই প্ল্যানটি আপনারা 2,999 টাকায় কিনতে পারবেন।

আর আমরা যদি অন্য প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 44 % ডিস্কাউন্ট পাবেন তবে আপনারা এতে 42% ডিস্কাউন্ট পাচ্ছেন। আর এই প্ল্যানে আপনারা 241টি SD আর 55টি HD চ্যানেল পাবেন। আর এছাড়া এই অফারটি আপনারা দুটি আলাদা আলাদা ক্ষেত্রে পাবেন। আর এই অফারের দাম 1,690 টাকা। আর এর রেন্টাল দাম এমনিতে 2,935 টাকা।

Connect On :