বাংলার জন্য অসাধারন ডেটা আর কলিং এর এক নতুন অফার নিয়ে হাজির হল ভোডাফোন

Updated on 31-Oct-2017
HIGHLIGHTS

এই অফারটি বেঙ্গল সার্কেলে পাওয়া যাবে আর এটি প্রিপেড গ্রাহকরা পাবেন আর এর জন্য আপনাকে আপনার নম্বর ভোডাফোনের সঙ্গে পোর্ট করতে হবে

ভারতের অন্যতম বড় মোবাইল নেটওয়ার্ক পরিষেবা দেয় ভোডাফোন। আর এই ভোডাফোন এবার বাংলার জন্য নিয়ে এল কিছু বিশেষ অফার। বেঙ্গল সার্কেলের জন্য ভোডাফোন নিয়ে এল বিশেষ অফার। আসলে এই অফারটি দেওয়া হবে সেই সব কাস্টমারদের যারা মোবাইল নম্বর পোর্টেবেলিটির মাধ্যমে ভোডাফোণ নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হবে। তবে এই অফারটি শুধু মাত্র প্রি-পেড গ্রাহকদের জন্যই পাওয়া যাচ্ছে।

গতকাল ভোফডাফোন একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে যে তারা ফ্রি ডেটা আর সঙ্গে কলিং এর সুবিধা নিয়ে এসেছে। এই অফারটি বেঙ্গল সার্কেলে পাওয়া যাবে আর এটি প্রিপেড গ্রাহকরা পাবেন আর এর জন্য আপনাকে আপনার নম্বর ভোডাফোনের সঙ্গে পোর্ট করতে হবে।

এই অফারে ডাটার সঙ্গে কলিং এর সুবিধাও দেওয়া হয়েছে।

তবে আসুন একবার দেখে নেওয়া যাক এই নতুন অফারে কি কি দিচ্ছে ভোডাফোন। আপনি যদি অন্য নেটওয়ার্ক থেকে ভোডাফোনের বেংল নেটওয়ার্কে নিজের প্রিপেড নম্বরটি পোর্ট করেন তবে আপনি এই অফার গুই পাবেন- Rs. 493 দিয়ে রিচার্জ করলে ফ্রি 84 GB 3G/4G ডেটা (1GB ডেটা প্রতিদিন) পাবেন আর এর সঙ্গে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুযোগও পাবেন। এই অফারটি 84 দিনের জন্য বৈধ হবে। আবার আপনি যদি নিজের নম্বর Rs. 299 দিয়ে রিচার্জ করেন তবে আপনি পাবেন ফ্রি 84 GB 3G/4G ডেটা (1GB  প্রতিদিন) আর এর সঙ্গে থাকবে আনলিমিটেড ভোডাফোন টু ভোডাফোন কলের সুবিধা। এই অফারটিও  84 দিনের জন্য বৈধ হবে। এছাড়া থাকছে আরও দুটি রিচার্জ প্ল্যান তার মধ্যে Rs. 49 এর রিচার্জ প্ল্যানে আপনি পাবনে ফ্রি 1 GB 3G/4G ডেটা যার বৈধতা 28 দিনের। আর এছাড়া থাকছে একটি Rs. 96 মূল্যের প্ল্যান যাতে আপনি ফ্রি 2 GB 3G/4G ডেটা পাবেন যার বৈধতা 28 দিনের।

তবে আপনি যদি এই অফার গুলি পেতে চান তবে আপনাকে আপনার নম্বর ভোডাফোন নেটওয়ার্কে পোর্ট করতে হবে। আর পোর্ট করার জন্য আপনাকে এই কাজ গুলি করতে হবে- কাছাকাছি যে কোন ভোডাফোন স্টোর, মিনি স্টোর বা যে কোন রিটেল আউটলেটে যান আর সেখানে নিজের ঠিকানার প্রমাণপত্র, ফটো আইডি প্রমাণপত্র আর একটি পাস্পোর্ট সাইজ ছবি নিয়ে যান। এবার আপনি টল ফ্রি নম্বর ১৯০০ তে পোর্ট কথাটি লিখে আপনার দশ সংখ্যার মোবাইল নম্বরটি পাঠান সেখানে আপনাকে একটি ৮ ডিজিটের ইউপিসি কোড দেওয়া হবে। এবার আপনি সিএএফ আর পোর্টিং ফর্ম ফিলআপ করুন ও আপনার সমস্ত ডকুমেন্ট জমা দিন। আর এবার আপনি আপনার নতুন সিম পেয়ে যাবেন আর এই নতুন সিম পাওয়ার সঙ্গে সঙ্গে আপনি আপনার পছন্দ মতন প্ল্যানটি বেছে নিন।

গতকাল ভোডাফোনের তরফে ভোডাফোনের এই নতুন অফারের কথা বলতে গিয়ে কলকাতা ও পশ্চিমবঙ্গ ভোডাফোনের  বিজনেস হেড আরবিন্দ্র সিং সচদেব বলেছেন যে, “আমরা ভোডাফোনের তরফে সবসময় চেষ্টা করি যে আমরা কাস্টমারদের নেটওয়ার্ক, সার্ভিস ও টাকার দিক থেকে যেন সব থেকে ভাল পরিষেবা দিতে পারি। ওয়েস্ট বেংল সার্কেল একটি প্রিডিওমেন্টালি প্রি-পেড মার্কেট। বিশাল সংখ্যার প্রি-পেড কাস্টমাররা এখন ভোডাফোনে আসতে চাইছে”। 

Connect On :