TaTa Sky আর Airtel DigiTal TV র সব ইউজার্সরা ফ্রি স্পোর্ট চ্যানেল পাচ্ছে

Updated on 25-Mar-2019
HIGHLIGHTS

ক্রিকেট সিজেন শুরু হয়ে গেছে আর প্রায় সব DTH প্রোভাইডাররা নিজেদের ইউজার্সদের নিজেদের দিকে রাখার জন্য অনেক অফার নিয়ে আসছে আর নতুন একটি অফারে ফ্রি স্পোর্টস চ্যানেল হিসাবে সামনে এসেছে আর এই জন্য এই অফার দেওয়া হচ্ছে যাতে এই সময়ে গ্রাহকরা IPL 2019 র সব ম্যাচের আনন্দ পেতে পারে

আপনাদের বলে রাখি যে টাটা স্কাই আর এয়ারটেল ডিজিটাল টিভি এবার আপনাদের ফ্রি চ্যানেল দিচ্ছে। এই অফার IPL 2019 কোন সমস্যা ছাড়া দেখার জন্য দেওয়া হচ্ছে, আর এবার আপনারা এই দুই চ্যানেল প্রোভাইডারদের মাধ্যেম ফ্রি স্পোর্টস চ্যানেলের লাভ নিতে পারবেন। আর এই খবর টাটা স্কাই আর এয়ারটেল ডিজিটাল টিভির সব ইউজার্সদের দেওয়া হচ্ছে। IPL 2019 য়ের সময়ে ক্রিরামোদী দর্শকদের জন্য এই অফার নিয়ে এসেছে। এবার আপনারা আপনাদের পছন্দের IPL টিমের খেলা মনের আনন্দে দেখতে পারবেন।

আপনাদের বলে রাখি যে এই ক্রিকেট সিজেনে সব DTH প্রোভাইডাররাই নিজেদের ইউজার্সদের নিজেদের কাছে রাখতে চাইছে, আর এর জন্য একের পর এক দারুন সব অফার নিয়ে আসছে। আর এবার এই অফারে আপনারা IPL 2019 য়ের মজা নিতে পারবেন।

টাটা স্কাইয় এই স্পোর্ট চ্যানেল গুলি ফ্রিতে দিচ্ছে

টাটা স্কাই ইউজার্সদের একটি মেসেজ দিয়েছে যেখানে বলা হয়েছে যে আপনারা ফ্রিতে স্টার স্পোর্টস বাংলা, হিন্দি, তামিল, তেলেগু , কন্নড় আর মালায়লম স্টার্স্পোর্টস দেখতে পারবেন। আর এছাড়া এয়ারটেল ডিজিটাল টিভির মাধ্যমে এই সব স্টারর স্পোর্টস, আর স্টার স্পোর্টস হিন্দির ফ্রি তে দেখতে পারবেন।

এর সঙ্গে এও বলে রাখি যে সম্প্রতি টাটা স্কাই রিজেনাল চ্যানেল নিয়ে ইউজার্সদের নতুন অফার দিয়েছে। আর এই প্যাকে আপনারা 10 টি আলাদা আলাদা ভারতীয় ভাষার চ্যানেল দেখতে পারবেন। আর এই প্যাকের প্রাথমিক দাম 206 টাকা প্রতিমাসের হিসাবে।

এই প্যাক গুলির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে FTA চ্যানেলের সঙ্গে পাওয়া যাচ্ছে, মানে এই যে আপনারা এক দামে দুটি প্যাক পাচ্ছেন। আর এই দামের সঙ্গে ট্যাক্স অ্যাড করা আছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে সম্প্রতি কোম্পানি তাদের কিছু অ্যানুয়াল প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে আপনারা এক মাসের ফিস দিলে 12 মাস পরে ক্যাশব্যাক পাবেন।

টাটা স্কাইয়ের নতুন প্ল্যান

আমরা যদি এই প্ল্যান গুলি দেখি তবে প্রথমে আমরা বাংলা প্ল্যানের বিষয়ে বলব আর সেখানে দেখা যাবে যে আপনারা 220 টাকা দামে পাবেন, ওড়িয়া প্ল্যানেরা দাম 211টাকা, হিন্দি প্ল্যানেরা দাম 249 টাকা, পাঞ্চাবির দাম 249 টাকা। আর সেখানে গুজরাতি প্যাকের দামও হিন্দি আর পাঞ্চাবির সমান। আর মারাঠি চ্যানেল নিতে চাইলে তার দাম 206 টাকা। আর এছাড়া তেলেগুর জন্য আপনাদের 249 টাকা দিতে হবে আর সেখানে তামিলের জন্যও একই দাম দিতে হবে আর মালায়ালাম আর কন্নড়ের জন্য 249 টাকার প্ল্যান এসেছে।

এই দামের মধ্যে আপনাদের DRP, NCF আর ট্যাক্স প্রথম থেকেই অ্যাড করা হয়েছে, আর এর মানে এই যে এই প্ল্যানের জন্য আপনাদের ট্যাক্সের সঙ্গে আরও বেশি মূল্য দিতে হবে না।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :