টাটা স্কাইয়ের ব্রডব্যান্ড প্ল্যানে ছয়মাসের অতিরিক্ত পরিষেবা পাওয়া যাচ্ছে

Updated on 22-Aug-2019
HIGHLIGHTS

12 মাসের প্ল্যানে 6 মাসের এক্সট্রা সুবিধা পাবেন

অন্য প্ল্যানেও অফার আছে

টাটাস্কাই ব্রডব্যান্ড লং টার্ম প্ল্যানে প্রতি ছয়মাসের জন্য এক্সট্রা পরিষেবা অফার করছে। 12 মাসের লংটার্ম প্ল্যানে যারা অ্যাক্টিভেট করেছেন সেই সব গ্রাহকরা এবার ছয় মাসের জন্য ফ্রি পরিষেবা পাবেন। আর এই প্ল্যানে মোট 18 মাসের জন্য ফ্রি পাওয়া যাচ্ছে। আর নয়মাসের টাটা স্কাই ব্রডব্যান্ড প্ল্যান অ্যাক্টিভেট করলে গ্রাহকরা চার মাসের জন্য ফ্রি পরিষেবা পাবেন।

টাটা স্কাই ব্রডব্যান্ড প্ল্যানে বাকি তিন মাসের আর সাত মাসের জন্য প্ল্যান আছে। আর খেয়াল রাখতে হবে যে সব শহরে আলাদা আলাদা প্ল্যান অফার করা হচ্ছে। এই সময়ে টাটা স্কাইয়ের প্ল্যান প্রায় একুশটি শহরে পাওয়া যায়। আর এই শহর গুলি হল- কলকাতা, হায়াদ্রাবাদ, পুনে, মুম্বাই, বেঙ্গালুরি, মুম্বাই সহ একাধিক শহর। আর টেলিকম টকের রিপোর্ট অনুসারে কোম্পানি কোন FUP লিমিট ছাড়া 100Mbps স্পিড অফার করে।

টাটা স্কাই ব্রডব্যান্ডের দাম

টাটা স্কাই ব্রডব্যান্ড গ্রাহকরা আনলিমিটেড ফিক্সড জিবি ডাটা প্ল্যান সব অপশানে আসছে। আর আনলিমিটেড ডাটা প্ল্যানে কোম্পানি পাঁচ মাসের প্ল্যান এনেছে এদের মধ্যে 590 টাকা, 700 টাকা, 1,100 টাকা, আর 1,300 টাকা রাখা হয়েছে। আর এই প্ল্যান যথাক্রমে 16Mbps, 25Mbps, 50Mbps, 75Mbps আর 100Mbps অফার করছে।

মনে করুন যে আপনি 100MBps প্ল্যান আনলিমিটেড ডাটা প্ল্যান অ্যাক্টিভেট করেছে আর আপনাদের প্রতি মাসে 1,300 টাকা দিতে হবে আর নয় মাসের প্ল্যানের কথা যদি বলি তাতে আপনাদের 11,700 টাকা দিতে হবে। আর এক মাসের জন্য টাটা স্কাই ব্রডব্যান্ড কোন এক্সট্রা অফার দিচ্ছে না। আর নয়মাসের জন্য প্ল্যানে গ্রাহকরা এক্সট্রা চার মাসের সুবিধা পাচ্ছেন। আর যদি গ্রাহকরা 11,700 টাকা দেন আর তেরো মাসের জন্য কোন FUP লিমিট ছাড়া 100MBps স্পিডের সুবিধা পাবেন।

আর আপনারা যদি তিন মাসের প্ল্যান অ্যাক্টিভেট করতে চান তবে টাটা স্কাই এক মাসের জন্য এক্সট্রা পরিষেবা অফার করে। আর খেয়াল রাখতে হবে যে এই প্ল্যান এখন আহমেদাবাদে এসেছে। আর নিজেদের শহরের প্ল্যান দেখার জন্য গ্রাহকরা টাটা স্কাইয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই বিষয়ে আরও ডিটেলস দেখতে পারবেন।

Connect On :