এবার এয়ারটেলের ফার্স্ট রিচার্জে আপনারা অনেক ডাটা পেতে পারেন

Updated on 19-Sep-2018
HIGHLIGHTS

এয়ারটেলের প্রথম রিচার্জ প্ল্যানে এবার প্রিপেড ইউজার্সরা 126GB পর্যন্ত ডাতা পেতে পারেন, আপনারা এই ডাটার সুবিধা পেতে চাইলে আপনাদের এরকম করতে হবে,এয়ারটেলের তরফে 126GB ডাতার লাভ নেওয়ার জন্য আপনাদের নিচে যা বলা হয়েছে তা করতে হবে

এবার এয়ারটেল তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে আর এতে এয়ারটেলের তরফে প্রথম আর দ্বিতীয় রিচার্জে আপনারা অনেক কিছু পাবেন। এয়ারটেল প্রথমে তাদের সঙ্গে থাকা নতুন ইউজার্সদের জন্য আনে। আর এয়ারটেল তাদের এই কাজের অন্তর্গত প্রিপেড প্ল্যানের দাম মাত্র 17 টাকা প্রাথমিক দাম রেখেছে। আর এর দাম প্রায় 559 টাকা পর্যন্ত যেতে পারে। আর এর মানে এই যে এয়ারটেলের তরফে এই দুটি প্ল্যানের মাঝামাঝি দামের প্ল্যানও রাখা হয়েছে। আর এছাড়া এই প্ল্যান গুলি আপনাদের প্রায় 126উ পর্যন্ত ডাটা সম্পূর্ণ বৈধতার সঙ্গে দেবে।

সব মিলিয়ে যদি বলি তবে এয়ারটেলের তরফে FRC প্ল্যান হিসাবে প্রায় 5টি এয়ারটেল রিচার্জ প্ল্যান অফার করা হয়েছে যা আপনাকে ডাতা অফার করছে। আর এছাড়া এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে আপনারা ভয়েস কলিংয়ের সঙ্গে SMS য়ের সুবিধাও পাবেন। আর এই প্ল্যানের সুবিধা আপনার আপনাদের সিম থেকেও নিতে পারবেন। আর এয়ারটেলের অ্যাপের মাধ্যমে বা এয়ারটেলের ওয়েবসাইটে ঘিয়ে আপনারা এরকম করতে পারবে। আর এই নতুন প্ল্যানের বিষয়ে খবর টেলিকম টকের মাধ্যমে জানা গেছে। আর জানুন যে আসলে আপনারা কোন প্ল্যানে কি পাচ্ছেন।

178 টাকার এয়ারটেলের রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে আপনারা প্রায় সব কলিং আনলিমিটেড হিসাবে পাবেন আর এছাড়া আপনারা এয়ারটেলের এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাবেন। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 1GB ডাটা 28 দিনের জন্য পাবেন।

229 টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMS পাবেন আর প্রায় 1.4GB ডাটা প্রতিদিনের হিসাবে 28 দিনের জন্য পাবেন।

334 টাকার এয়ারটেলের রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে আপনারা পুরো 28 দিনের জন্য প্রায় 2GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এয়ারটেলের এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। আর এছাড়া আপনারা প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাবেন।

এয়ারটেলের 495 টাকা আর 559 টাকার রিচার্জ প্ল্যান

এবার যদি সবার শেষে এয়ারটেলের দুটি রিচার্জ প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা 84 দিন আর 90 দিনের বৈধতা পাবেন। আর এই দুটি প্ল্যানে আনলিমিটেড কলিং য়ের সঙ্গে প্রতিদিন 100টি SMS আর 1.4GB ডাটা প্রতিদিনের হিসাবে পাওয়া যাবে।

Connect On :