ভোডাফোনের পশ্চিমবঙ্গ স্পেশাল কিছু প্রিপেড প্ল্যান

Updated on 13-Jun-2019
HIGHLIGHTS

পশ্চিমবঙ্গ স্পেশাল কিছু ভোডাফোন প্ল্যান

এই প্ল্যানে গুলির মধ্যে 28-84 দিনের সব রকমের বৈধতার প্ল্যান আছে

ভারতে টেলিকম কোম্পানি গুলি সব সময়েই আজকাল কিছু না কিছু নিয়ে আসার চেষ্টা করে। আর অনেক সময়ে অনেক কোম্পানির এলাকা ভিত্তিক আলাদা আলাদা প্ল্যান হয়। তাতে হয়ত খুব একটা পার্থক্য থাকে না তবে অল্প কিছু পরিবর্তন অনেক সময়ে আলাদা আলাদা জোনের মধ্যে দেখা যায়। আর আজকে আমরা এখানে আপনাদের ভোডাফোনের কিছু দারুন প্ল্যানের কথা বলব।

আজেক আমরা এখানে যে ভোডাফোন প্ল্যান গুলির বিষয়ে বলব সেই প্ল্যান গুলি পশ্চিমবঙ্গের জন্য আনা হয়েছে। আসুন তবে আজকে আমরা এখানে ভোডাফোনের কিছু পশ্চিমবঙ্গের প্ল্যানের বিষয়ে দেখে নি।তবে এই প্ল্যান কলকাতা সার্কেলের জন্য প্রযোজ্য নয়। এই প্ল্যানে আপনারা কলকাতা সার্কেলের বাইরে সারা রাজ্যেই পাবেন।

এখানে আমরা যে কটি প্ল্যানের বিষয়ে বলব সেই প্ল্যান ছাড়াও কোম্পানির একাধিক প্ল্যান আছে আর তা আপনারা ভোডাফোনের সাইটে গিয়ে আরও ডিটেলসে দেখতে পারবেন। আর আজেক আমরা এখানে যে প্ল্যান গুলির বিষয়ে বলব সেই প্ল্যান গুলিতে 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যানও যেমন আছে তেমনি আছে 84 দিনের বৈধতার প্ল্যানও।

ভোডাফোনের 119 টাকার প্ল্যান

এই ভোডাফোন প্ল্যানটিতে আপনারা 1GB ডাটার সঙ্গে 28 দিনের বৈধতা পাবেন আর এই প্ল্যানে আপনারা ফ্রি কলের সুবিধাও পাবেন। আর প্ল্যানটিতে আছে এর সঙ্গে SMS য়ের সুবিধা।

ভোডাফোনের 396 টাকার প্ল্যান

এই ভোডাফোন প্ল্যানে আপনারা 396 টাকার প্ল্যানে 69 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে আপনারা এখানে প্রতিদিন 1.4GB ডাটা পাবেন আর আছে আনলিমিটেড কলের সুবিধাও।

ভোডাফোনের 458 টাকার প্ল্যান

এই ভোডাফোন প্ল্যানে আপনারা 84 দিনের বৈধতা পাবেন আর এই প্ল্যানটিতে ফ্রি কলের সুবিধার সঙ্গে ডাটা আর টিভির অ্যাক্সেসও আছে।

ভোডাফোনের 229 টাকার প্ল্যান

এই 229 টাকার প্ল্যানে 28 দিনের বৈধতা পাওয়া যায়। আর এই প্ল্যানে আপনারা ফ্রি কল ডাটা আর TV র অ্যাক্সেস ও পাবেন।

p>নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

 

Connect On :