মাত্র 999 টাকায় 32inch Smart TV সহ ফ্রি আনলিমিটেড ইন্টারনেট! জানুন কোন কোম্পানি দিচ্ছে এই ধামাকা অফার

মাত্র 999 টাকায় 32inch Smart TV সহ ফ্রি আনলিমিটেড ইন্টারনেট! জানুন কোন কোম্পানি দিচ্ছে এই ধামাকা অফার
HIGHLIGHTS

Excitel কোম্পানির এই প্ল্যানের নাম Excitel’s ‘Smart TV with Smart Wi-Fi’ রাখা হয়েছে

কোম্পানি এই প্ল্যানে কত ডেটা অফার করবে, সেই সম্পর্কে কিছু জানায়নি

লেটেস্ট প্ল্যানটি দিল্লি অঞ্চলের গ্রাহকদের জন্য উপলব্ধ করা হয়েছে

আপনি যদি এই আইপিএলের ভরা মরশুমে নতুন এবং সস্তা Smart TV কিনতে চাইছেন এবং তার পাশপাশি সস্তায় ইন্টারনেট প্ল্যান খুঁজছেন তবে এই খবরটি আপনার জন্য় জন্যই। আপনি মাত্র 999 টাকায় বাড়ি আনতে পারেন 32 ইঞ্চির স্মার্ট টিভি, যার সাথে পাবেন আনলিমিটেড ইন্টারনেটও। আসলে ইন্টারনেট প্রোভাইডার কোম্পানি Excitel এমনটাই অফার দিচ্ছে।

Excitel কোম্পানির এই প্ল্যানের নাম Excitel’s ‘Smart TV with Smart Wi-Fi’ রাখা হয়েছে। কোম্পানি এই প্ল্যানে কত ডেটা অফার করবে, সেই সম্পর্কে কিছু জানায়নি।

Excitel New plan

এই প্রথমবার যখন কোনও ব্রডব্যান্ড এবং হোম ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার কোম্পানি ভারতে Wi-Fi প্ল্যান সহ একটি স্মার্ট টিভি অফার করছে। বলে দি যে এই লেটেস্ট প্ল্যানটি দিল্লি অঞ্চলের গ্রাহকদের জন্য উপলব্ধ করা হয়েছে।

999 টাকার এই প্ল্যানে গ্রাহকরা 300mbps এর স্পিডে ব্রডব্যান্ড ইন্টারনেট সুবিধা পাবেন। এছাড়া, এতে 6টি OTT অ্যাপ, 300টিরও বেশি লাইভ টিভি চ্যানেল এবং 32-ইঞ্চি ফ্রেমলেস Smart LED TV অফার করা হচ্ছে। এই প্ল্যানের মাসিক খরচ মাত্র 999 টাকা। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই অফারটি লিস্ট করা হয়েছে।

Excitel’s Smart TV -তে কী কী ফিচার থাকবে?

এক্সাইটেলের এই অফারের আওতায় পাওয়া TV -টি কোন ব্র্যান্ডের দেওয়া হবে, সেই সম্পর্কে এখনও কিছু প্রকাশ করা হয়নি। তবে টিভিতে কী ফিচার থাকবে সেটা জানা গিয়েছে। 999 টাকার প্ল্যানে Smart LED TV অফার করা হচ্ছে।

999-Smart-tv

এছাড়া, TV তে HDMI, USB, AV পোর্ট, 512MB RAM সহ 4GB স্টোরেজ এবং Android 9.0 এর পাশাপাশি 1 বছরের ওয়ারেন্টি দেবে কোম্পানি। Excitel Smart TV with Smart Wi-Fi   প্ল্যানের সাথে Alt Balaji, Hungama Play, Hungama Music, Shemaroo, Epic On এবং Playbox TV সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo