Airtel রিলায়েন্স জিওকে টক্কর দেওয়ার জন্য নিয়ে এল নতুন প্রিপেড প্ল্যান, এতে কী আছে জানেন!

Updated on 17-Sep-2018
HIGHLIGHTS

এয়ারটেল তাদের নতুন প্রিপেড প্ল্যানে 419 টাকায় লঞ্চ করেছে, এয়ারটেলের এই প্ল্যানে আপনারা 105GB ডাটা আর 75 দিনের বৈধতা পাবেন, আর এই প্ল্যানটি 399 টাকার যে প্ল্যান তাতে আপগ্রেড করা যাবে

একটা সময় ছিল যখন ভারতের বাজারে রিলায়েন্স জিও একটি নতুন টেলিকম কোম্পানি হিসাবে আসে। তবে তাদের ক্ষেত্রে ব্যাপারটা ছিল অনেকটাই ‘এলাম দেখলাম আর জয় করলাম’ য়ের। আর এর পরে অবশ্য অন্যান্য টেলিকম কোম্পানি গুলিও গ্রাহকদের জন্য একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে আসতে থাকে।

আর এয়ারটেল এদের মধ্যে অগ্রণী। আসলে বলা যায় যে এখন এয়ারটেল এমন প্ল্যানই নিয়ে আসে যা রিলায়েন্স জিওর সঙ্গে করা প্রতিযোগিতায় থাকবে। সম্প্রতি এয়ারটেল রিলায়েন্স জিওকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য নতুন প্রিপেড প্ল্যান 419 টাকায় লঞ্চ করেছে। আর এই প্ল্যানে অনেক বেশি ডাটা আর বড় বৈধতা পাওয়া যাচ্ছে।

এও বলা যায় যে এয়ারটেলের এই প্ল্যানটি আসলে তাদের 399 টাকার প্ল্যানের আপগ্রেটেড ভার্সান। এই প্ল্যানে আপনারা 70 দিনের বৈধতা পাচ্ছেন আর সেখানে 419 টাকার প্ল্যানে 75 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। আর এছার এই প্ল্যানে 1.4GB ডাটা পাওয়া যাচ্ছে আর এই ডাটা আপনারা প্রতিদিনের হিসাবে পাচ্ছেন। আর এছাড়া এটি একটি ওপেন মার্কেট প্ল্যান।

এয়ারটেলের 419 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে আপনারা সারা ভারতের সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দিচ্ছে আর এছাড়া এতে আপনারা প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধা পাচ্ছে। আর সঙ্গে থাকছে প্রতিদিনের 1.4GB ডাটার সুযোগ। আর এই প্ল্যানে আপনারা কোন FUP লিমিট পাচ্ছেননা। আর এই ডাটা আর অন্যান্য সুবিধা এই প্ল্যানে আপনারা 4G নেটওয়ার্কে না 3G আর 2G নেটওয়ার্কে পাচ্ছেন।

Connect On :