Cheapest Jio Plan: জিও এর 84 দিনের সস্তা প্রিপেইড প্ল্যান, কম খরচে Amazon Prime Video সাবস্ক্রিপশন বিনামূল্যে

Cheapest Jio Plan: জিও এর 84 দিনের সস্তা প্রিপেইড প্ল্যান, কম খরচে Amazon Prime Video সাবস্ক্রিপশন বিনামূল্যে
HIGHLIGHTS

Reliance Jio তার তালিকায় একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে, যা OTT সাবস্ক্রিপশন অফার করে

জিওর ট্রেন্ডিং প্ল্যানের তালিকায় 857 টাকার একটি রিচার্জ রয়েছে

জিওর ডেটার কথা বললে, 84 দিনের জন্য মোট 168 জিবি ডেটা পাওয়া যাবে

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio তার তালিকায় একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে, যা OTT সাবস্ক্রিপশন অফার করে। রিলায়েন্স জিওর কাছে শর্ট টার্ম এবং লং টার্ম সেগামেন্টে একাধিক রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানে কোম্পানি বেশি ভ্যালিডিটি, একগুচ্ছ ডেটা এবং সাথে বিনামূল্যে ওটিটি দেখার সুবিধা পাওয়া যাবে। আপনি যদি জিওর এমনই একটি প্ল্যান চাইছেন, তবে এই খবর আপনার জন্য।

Jio 857 টাকার প্রিপেইড প্ল্যান

জিওর ট্রেন্ডিং প্ল্যানের তালিকায় 857 টাকার একটি রিচার্জ রয়েছে। এই রিচার্জে কোম্পানি গ্রাহকদের বেশি ভ্যালিডিটি, ফ্রি কলিং এবং ওটিটি সুবিধা অফার করে। জিওর ৮৫৭ টাকার প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। পুরো ভ্যালিডিটিতে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং করা যাবে। ফ্রি কলিং সহ কোম্পানি গ্রাহকদের প্রতিদিন 100 SMS ফ্রি দিচ্ছে।

আরও পড়ুন: মাত্র 11,999 টাকায় ভারতে লঞ্চ হল নতুন Redmi Smart Fire TV, 32-ইঞ্চি স্ক্রিন সহ এই বাজেটে টিভিতে আর কী রয়েছে জানুন

Jio Rs 857 Prepaid Plan
Jio Rs 857 Prepaid Plan

জিওর ডেটার কথা বললে, 84 দিনের জন্য মোট 168 জিবি ডেটা পাওয়া যাবে। যার মানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়ে। জিও এই প্ল্যানের সাথে আনলিমিটেড ট্রু 5G ডেটার সুবিধা পাওয়া যাবে। আপনার এলাকায় যদি 5G নেটওয়ার্ক কানেক্টিভিটি থাকে তবে আপনি আনলিমিটেড ৫জি ডেটা পাবেন।

শুধু তাই নয়, জিওর এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা Amazon Prime Video এর ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়ে।

আরও পড়ুন: Realme GT 7 Pro Leaks: 16GB RAM এবং ইউনিক ফিচার সহ আসবে রিয়েলমি জিটি ৭ প্রো, স্পেক্স ফাঁস

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo