একদিনের খরচ হবে 8 টাকারও কম, রোজ 2GB ডেটা সহ সবচেয়ে সস্তা প্ল্যান

Updated on 14-Feb-2022
HIGHLIGHTS

রোজ 2 জিবি ডেটা সহ সবচেয়ে সস্তা প্ল্যান, Jio vs Airtel vs Vi দিচ্ছে দারুন অফার

Reliance Jio, Airtel এবং Vi এর সবচেয়ে সস্তা রোজ 2GB ডেটা প্ল্যান দেখে নিন

কোন প্ল্যানটি কত সস্তা, তার ধারণা আপনি একদিনের খরচ হিসাব করে পেতে পারেন

দেশের বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance jio), ভোডাফোন-আইডিয়া (Vi) এবং এয়ারটেল (Airtel) তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতিদিন 2GB ডেটা সহ অনেকগুলি প্ল্যান অফার করে৷ তবে, সবচেয়ে কম দামের প্ল্যানটি আসলে সবচেয়ে সস্তা হয় না। কোন প্ল্যানটি কত সস্তা, তার ধারণা আপনি একদিনের খরচ হিসাব করে পেতে পারেন। আজ আমরা আপনাকে তিনটি কোম্পানির (Reliance Jio, Airtel এবং Vi) এর সবচেয়ে সস্তা রোজ 2GB ডেটা প্ল্যান সম্পর্কে বলব।

Reliance Jio: 7.8 টাকায় প্রতিদিন 2GB ডেটা

এটি দীর্ঘ মেয়াদী এবং প্রতিদিন 2 জিবি ডেটা সহ রিলায়েন্স জিওর মধ্যে একটি প্ল্যান। কোম্পানি 2879 টাকায় 365 দিনের মেয়াদ অফার করে। অর্থাৎ একদিনের খরচ 7.8 টাকা। প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। এভাবে মোট ডেটা হয় 730 জিবি। এর সাথে, গ্রাহকদের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হচ্ছে। প্ল্যানে Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে।

Vodafone idea: 9.6 টাকায় প্রতিদিন 2GB ডেটা

ভোডাফোন-আইডিয়ার কাছেও রয়েছে প্রতিদিন 2 জিবি ডেটা সহ লিমিটেড প্ল্যান। এতে একটি প্ল্যান 539 টাকার রয়েছে, যেখানে আপনি 56 দিনের মেয়াদ পাবেন। এইভাবে এক দিনের খরচ 9.6 টাকা হয়। প্ল্যানে মোট 112 জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং রোজ 100 এসএমএসও দেওয়া হয়। এছাড়াও, বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এবং ভি মুভিজ অ্যান্ড টিভি ক্লাসিকের বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে।

Airtel: 8.2 টাকায় প্রতিদিন 2GB ডেটা

এই Airtel প্ল্যানের দাম 2,999 টাকা, যার মধ্যে 365 দিনের মেয়াদ দেওয়া হয়। অর্থাৎ একদিনের খরচ দাঁড়ায় 8.2 টাকা। প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে। এভাবে মোট ডেটা হয়ে যায় 730 জিবি। এর সাথে, গ্রাহকদের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 এসএমএসও দেওয়া হচ্ছে। গ্রাহকরা Disney + Hotstar, Prime Video মোবাইল এডিশন, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক ফ্রি-এর মতো মেম্বারশিপ পাওয়া যায়।

Connect On :