Cheapest Plan of Jio: জিওর সবচেয়ে সস্তা প্ল্যান, 20GB ডেটা এবং আনলিমিটেড কলিং মাত্র 149 টাকার খরচে

Updated on 21-Nov-2023
HIGHLIGHTS

Reliance Jio তার সস্তা রিচার্জ প্ল্যান এবং তার সুবিধার জন্য বেশ জনপ্রিয়

এই রিচার্জ প্ল্যানগুলি 149 টাকা (Reliance Jio Cheapest Plan 2023) থেকে শুরু হয়

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, ডেটা এবং ফ্রি SMS সুবিধা পাওয়া যাবে

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio তার সস্তা Prepaid Plans এবং তার সুবিধার জন্য বেশ জনপ্রিয়। এই খবরে আমরা জিওর সবচেয়ে সস্তা প্ল্যান সম্পর্কে বলবো। এই রিচার্জ প্ল্যানগুলি 149 টাকা (Reliance Jio Cheapest Plan 2023) থেকে শুরু হয়।

জিওর সবচেয়ে সস্তা রিচার্জ 149 টাকায় পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, ডেটা এবং ফ্রি SMS সুবিধা পাওয়া যাবে। আসুন ডিটেলে এই বিষয় জেনে নেওয়া যাক।

Realiance Jio 149 Prepaid Plan

আরও পড়ুন: সস্তা দামের Realme C65 5G ভারতে শীঘ্রই করবে এন্ট্রি, লঞ্চের আগে প্রাইস এবং ফিচার লিক

Realiance Jio 149 Prepaid Plan

জিওর সবচেয়ে সস্তা প্ল্যানটি 149 টাকায় কেনা যাবে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এছাড়া এতে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে 20 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। এইভাবে এতে মোট 20GB ডেটা পাওয়া যাবে।

কলিং এবং ডেটা ছাড়াও এই প্ল্যানে 100 SMS এর সুবিধা থাকছে। এই প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য সেরা হবে, যাদের বেশি ডেটা প্রয়োজন হয়ে না। পাশাপাশি, তারা সস্তা রিচার্জ প্ল্যান চান।

Jio Prepaid Plan

আরও পড়ুন: লঞ্চের আগেই লিক হল Samsung Galaxy A25 5G ফোনের ফিচার, স্পেক্স এবং দাম, এখানে জানুন সমস্ত ডিটেল

Realiance Jio 179 Prepaid Plan

রিলায়েন্স জিওর সস্তা প্ল্যানের লিস্টে 179 টাকাও রয়েছে। 179 টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এতে 1GB ডেটা প্রতিদিন পাবেন। এছাড়া 100 SMS ও পাওয়া যাবে।

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 149 টাকার প্ল্যানের তুলনায় বেশি অফার করা হয়ে। এতে 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যান তাদের জন্য সেরা হতে পারে, যার বেশি ডেটা চায়।

আরও পড়ুন: BIS সার্টিফিকেশনে দেখা মিলল POCO X6 Neo, শীঘ্রই ভারতে হবে লঞ্চ, জানুন কী থাকবে ফিচার। Tech News

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :