এবার আর 28 দিন নয়! 100 টাকার খরচে পুরো 35 দিনের কলিং এবং ডেটা সুবিধা দিচ্ছে BSNL

এবার আর 28 দিন নয়! 100 টাকার খরচে পুরো 35 দিনের কলিং এবং ডেটা সুবিধা দিচ্ছে BSNL
HIGHLIGHTS

আপনি যদি রিচার্জ প্ল্যানে বেশি টাকা খরচ করতে না চান তবে BSNL এর সবচেয়ে সস্তা 107 টাকার প্ল্যান দেখতে পারেন

বিএসএনএল এতে মোট 35 দিনের ভ্যালিডিটি অফার করছে

এই প্ল্যানে আপনি প্রতিদিন 3 টাকার কম খরচে 30 দিনের বেশি সময় আপনার সিম এক্টিভ রাখতে পারবেন

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার গ্রাহকদের বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। প্রাইভেট কোম্পানিরা ট্যারিফ প্ল্যানের দাম বাড়ানোর পর থেকে BSNL এর চাহিদা বাড়ছে। ভারত সঞ্চার নিগম লিমিটেড তার সস্তা রিচার্জ প্ল্যান দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতে কোনো কমতি রাখছে না।

ভারত সঞ্চার নিগম লিমিটেড তার সস্তা রিচার্জ প্ল্যান দিয়ে Jio, Airtel কে কড়া প্রতিযোগিতা দিচ্ছে। আবারও কোম্পানি তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে।

আরও পড়ুন: কেমন হবে Apple এর সবচেয়ে সস্তা iPhone SE 4, লঞ্চের আগেই তথ্য প্রকাশ

অন্যান্য টেলিকম কোম্পানি 300 টাকার দামের প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি অফার করে। পাশাপাশি বিএসএনএল গ্রাহকরা 100 টাকার খরচে 30 দিনের বেশি ভ্যালিডিটি দিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যান সম্পর্কে।

BSNL

BSNL এর সস্তা রিচার্জ প্ল্যানের দাম কত

আপনি যদি রিচার্জ প্ল্যানে বেশি টাকা খরচ করতে না চান তবে বিএসএনএল এর সবচেয়ে সস্তা 107 টাকার প্ল্যান দেখতে পারেন। এই প্ল্যানে আপনি প্রতিদিন 3 টাকার কম খরচে 30 দিনের বেশি সময় আপনার সিম এক্টিভ রাখতে পারবেন।

বিএসএনএল এর সস্তা প্ল্যানের দাম 107 টাকা। কোম্পানি এতে মোট 35 দিনের ভ্যালিডিটি অফার করছে। এছাড়া এই রিচার্জ প্ল্যানে কলিংয়ের জন্য 200 মিনিট ফ্রি দেওয়া হয়। কলিং মিনিট শেষ হওয়ার পর গ্রাহকদের 1 টাকা প্রতি মিনিট হিসেবে খরচ করতে হবে। ডেটার ক্ষেত্রে গ্রাহকরা মোট 3GB ডেটা সুবিধা পাবেন।

আরও পড়ুন: Samsung Galaxy S24 FE নাকি Galaxy S23 FE: নতুন কী রয়েছে গ্যালাক্সি এস24 এফই ফোনে? পুরনো থেকে কতটা আলাদা, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo