Cheapest Recharge plan: এক বছরের ভ্যালিডিটি সহ সমস্ত কোম্পানির সস্তা রিচার্জ প্ল্যান, কে দিচ্ছে বেশি সুবিধা

Cheapest Recharge plan: এক বছরের ভ্যালিডিটি সহ সমস্ত কোম্পানির সস্তা রিচার্জ প্ল্যান, কে দিচ্ছে বেশি সুবিধা
HIGHLIGHTS

সমস্ত টেলিকম কোম্পানির এক বছরের ভ্যালিডিটি সহ সেরা এবং সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে আপনি বেশি ভ্যালিডিটি সহ একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে

Jio, Airtel এবং BSNL-এর গ্রাহক হন এবং এক বছরের ভ্যালিডিটির সাথে সস্তার রিচার্জ প্ল্যান

আপনি যদি Jio, Airtel এবং BSNL-এর গ্রাহক হন এবং এক বছরের ভ্যালিডিটির সাথে সস্তার রিচার্জ প্ল্যান খুঁজছেন। এই খবর আপনার কাজে আসতে পারে। আজ আমরা সমস্ত টেলিকম কোম্পানির এক বছরের ভ্যালিডিটি সহ সেরা এবং সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো।

এই প্ল্যানে আপনি বেশি ভ্যালিডিটি সহ একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে। আপনি যদি ঘন ঘন রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে চান এবং কম খরচে আনলিমিটেড কলিং এবং মেসেজিং সুবিধা চান। এই ক্ষেত্রে, আপনি এই প্ল্যান সেলেক্ট করতে পারেন. চলুন জেনে নেই সব কোম্পানির এক বছরের সস্তা প্ল্যান সম্পর্কে…

BSNL এক বছরের রিচার্জ প্ল্যান

এক বছরের ভ্যালিডিটির সাথে BSNL-এর সেরা প্ল্যান হল 1,570 টাকা। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ এই প্ল্যানে ইন্টারনেট নিয়ে আপনার কোনো সমস্যা হবে না। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং সুবিধাও পাওয়া যাচ্ছে। BSNL-এর 1,570 টাকার প্ল্যানে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল কল এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যায়। প্ল্যানের সাথে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে।

Telecom

Jio-এর এক বছরের রিচার্জ প্ল্যান

Jio-এর 1559 টাকার রিচার্জ প্ল্যানে আপনি মোট 336 দিনের ভ্যালিডিটি পাবেন। প্ল্যানে, আপনি 336 দিনের ভ্যালিডিটির সাথে 24 জিবি ইন্টারনেট ডেটা পাবেন। ডেটা সীমা শেষ হওয়ার জন্য বা অতিরিক্ত ডেটার জন্য অ্যাড অন প্ল্যানের মাধ্যমে ডেটা রিচার্জ করা যেতে পারে।

Jio-এর এই 1559 টাকার রিচার্জ প্ল্যানের সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 3600 এসএমএস সুবিধাও পাওয়া যাচ্ছে। এছাড়া, Jio-এর অন্যান্য অ্যাপ যেমন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud এই প্ল্যানের সাথে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Airtel এক বছরের রিচার্জ প্ল্যান

Airtel টেলিকম কোম্পানির বার্ষিক সস্তা রিচার্জ প্ল্যানের দাম মাত্র 1,799 টাকা। এই দামে, গ্রাহকরা 365 দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। অন্যদিকে, এই প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বললে, গ্রাহকরা এই রিচার্জ প্ল্যান থেকে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাবেন। এছাড়াও, গ্রাহকরা প্ল্যানে এক বছরের জন্য 3,600টি বিনামূল্যে SMS রয়েছে।

প্ল্যানটি 1 বছরের ভ্যালিডিটির সাথে 24 জিবি ডেটা অ্যাক্সেস অফার করে। অর্থাৎ, আপনি এই 24 জিবি ডেটা 365 দিন ব্যবহার করতে পারবেন। এছাড়া, 24 জিবি ডেটা শেষ হওয়ার পরে, আপনি অন্যান্য ডেটা প্যাকগুলি এক্টিভেট করে সারা বছর এই প্ল্যানটি উপভোগ করতে পারেন। এই প্ল্যানটি বিঙ্ক মিউজিকের বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং FASTag-এ 100 টাকার ক্যাশব্যাকের সাথে আসে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo