এবার অনলাইনে শপিং করুন এয়ারটেল আর ভোডাফোনের সিম কার্ড

এবার অনলাইনে শপিং করুন এয়ারটেল আর ভোডাফোনের সিম কার্ড
HIGHLIGHTS

অ্যামাজনে অনলাইনে এয়ারটেলের সিম কার্ড কিনতে হলে ২০০ টাকা আর ভোডাফোনের সিম কার্ড কিনতে হলে ১৫ টাকার সিকিউরিটী ডিপোসিট করে ২৪ ঘন্টার মধ্যে সিম ডেলিভারি পাওয়া যাবে

এবার অ্যামাজন ইন্ডিয়া তাদের প্ল্যাটফর্মে পোস্টপেড কানেকশানের সঙ্গে এয়ারটেল আর ভোডাফোনের সিম কার্ড বিক্রি করছে। এয়ারটেলের সিম কার্ডের জন্য ২০০ টাকা আআর ভোডাফোনের সিম কার্ডের জন্য ১৫ টাকার সিকিউরিটি ডিপোজিট করতে হবে আর এর ২৪ ঘন্টার পরে সিম ডেলিভারি হয়ে যাবে।

ই-কমার্স ব্যাবসার অন্যতম পুরোধা অ্যামাজন ইন্ডিয়া তাদের প্ল্যাটফর্মে টেলিকম অপারেটার এয়ারটেল আর ভোডাফোনের সিম কার্ড বিক্রি শুরু করে দিয়েছে। এই সিম কার্ড পোস্টপেড কানেকশানের সঙ্গে কিনতে পাওয়া যাবে। আর অ্যামাজন ইন্ডিয়া এটি আবার ফ্রিতে ডেলিভারি করবে। তবে এয়ারটেল আর ভোডাফোন অ্যামাজন থেকে সিম কেনার জন্য সিকিউরিটি অ্যামাউন্ট হিসবাএ যথাক্রমে ২০০ আর ১৫ টাকা নেবে।

ভোডাফোন রেড আনলিমিটেড প্ল্যানের সদস্য হওয়ার সঙ্গে সঙ্গে নিজেদের সিম কার্ড নিয়ে আসছে, আর ক্রেতা রেড ৪৯৯ টাকার আনলিমিটেড পোস্টপেড প্ল্যান, রেড ৬৯৯ আনলিমিটেড পোস্টপেড প্ল্যান, রেড ৯৯৯টাকার আব্লিমিটেড পোস্টপেড প্ল্যান, রেড ১৬৯৯ এর আনলিমিটেড পোস্টপেড প্ল্যান, রেড ১৯৯৯ আনলিমিটেড পোস্টপেড প্ল্যান আর রেড ২৯৯৯ টাকার আনলিমিটেড পোস্টপেড প্ল্যানের অপশানের মধ্যে যে কোন একটি বেছে নিতে পারে। এয়ারটেলের আনলিমিটেড প্ল্যান গুলির দাম ৪৯৯ টাকা, ৭৯৯ টাকা, ১১৯৯ টাকা আর ১৫৯৯ টাকা। অ্যামাজন সিম কার্ডের সঙ্গে ৭৫ টাকার ক্যাশব্যাকও দিচ্ছে।

অ্যামাজন থেকে এই পোস্টপেড প্ল্যান গুলির মধ্যে যে কোন একটি কিনলে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি আর দ্রুত সিম অ্যাক্টিভেশান হবে বলে অ্যামাজন বলেছে। তাদের বক্তব্য এই যে অর্ডার প্লেস হওয়ার পরে অপারেটারদের এক্সিকুইটিভ সিম দিতে আর ডকুমেন্ট নিতে ক্রেতাদের কাছে পৌঁছে যাবে। এক্সিকিউটিভ ক্রেতার ঠিকানার সত্যতা যাচাই করবে আর কানেকশান চালু করার জন্য আবেদন করবে।

তবে একটা কথা মনে রাখতে হবে যে এটাই প্রথমবার নয় যখন দেশে সিম কার্ড বিক্রির জন্য টেলিকম সার্ভিস প্রোভাইডারকে ই-কমার্স প্ল্যাটফর্মে দেখা গেছে। এর আগে রিলায়েন্স জিও তাদের সিম কার্ড হোম ডেলিভারির কথা ঘোষনা করেছিল।

এয়ারটেল আর ভোডাফোন সিম কার্ড ছাড়া, অ্যামাজন ইন্ডিয়া এয়ারটেল আর জিওর মতন অপারেটারদের কানেকশানও বিক্রি করছে। আর এর সঙ্গে তারা আমেরিকা, ব্রিটেন, ইউরোপ, হংকং, অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, ইতালি, পর্তুগাল আর বেলজিয়ামের মতন দেশে আন্তর্জাতিক সিম কার্ড বিক্রি করছে। 

Digit.in
Logo
Digit.in
Logo