আরও তিনমাসের জন্য BSNL তাদের সানডে ‘ফ্রি কলিং’ পরিষেবাটি চালাবে

আরও তিনমাসের জন্য BSNL তাদের সানডে ‘ফ্রি কলিং’ পরিষেবাটি চালাবে
HIGHLIGHTS

এই মাসে বিএসএনএল যে সব ৭০ উর্দ্ধ নাগরিক ভারতে থাকেন না তাদের জন্য আধার বেসড অনলাইন ভেরিফিকেশান মোবাইল কানেকশান চালু করেছে

BSNL এর ল্যান্ডলাইন/ ব্রডব্যান্ড কাস্টমাররা তাদের সানডে ‘ফ্রি কলিং’ পরিষেবাটি আরও বেশ কিছুদিন ব্যবহার করতে পারবেন। আসলে সম্প্রতি বিসএনএল জানিয়েছে যে তারা তাদের এই পরিষেবাটি আরও তিন মাসের জন্য এক্সটেন্ড করছে। আপনাদের বলে রাখি যে এই অফারে বিএসএনএলের আনলিমিটেড সানডে অফারে ল্যান্ডলাইন/ব্রডব্যান্ড থেকে ফ্রি ভয়েস কল করা যায়। এই অফারটি ১ ফেব্রিয়ারি ২০১৮ থেকে চালু হয়েছে। কোম্পানি জানিয়েছে যে গ্রাহকদের কাছ থেকে এই প্ল্যানটির জনপ্রিয়তা পেয়েই তারা এই প্ল্যানটি এক্সটেন্ড করছে। এগুলি হল ফ্লিপকার্টের সেরা পাওয়ার ব্যাঙ্ক

এই সিদ্ধান্তটি তাদের ফ্রি নাইট কলিং বেনিফিটের বদলে দিয়েছে। জানুয়ারির মাঝা মাঝি বিসএনএল রাত 10.30 থেকে সকাল 6টা অব্দি অনেক বেশি কল পেত। আর তার পরেই লিমিটেড নাইট কলের বদলে সারা দেশের ফ্রি কলিং চালু করে বিএসএনএল।

এই মাসে বিএসএনএল যে সব ৭০ উর্দ্ধ নাগরিক ভারতে থাকেন না তাদের জন্য আধার বেসড অনলাইন ভেরিফিকেশান মোবাইল কানেকশান চালু করেছে।

এই পরিষেবাটি ৭০ উর্দ্ধ সিনিয়ার সিটিজেন্রা ১ জানুয়ারি ২০১৮ থেকে ব্যবহার করতে পারবেন। তারা তাদের আধার নম্বর দিয়ে বিএসএনএলের এই বিশেষ পরিষেবাটি পাবেন।

এই ক্যাটাগরির বিএসএনএল গ্রাহকরা কোম্পানির ওয়েবসাইট থেকে তাদের বর্তমান মোবাইল নম্বর দিলে তারা একটি ওটিপি পাবে আর তার পরে সাইট অনুসারে বিষয়টি প্রসেস হবে। অন লাইন প্রসেস শেষ হলে সমস্ত ডিটেলস লোকাল অ্যাডমিনিস্ট্রেশানের কাছে ভেরিফিকেশানের জন্য পাঠানো হবে।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo