BSNL গ্রামাঞ্চলে 100Mbps ইন্টারনেট কানেকশান দেবে

BSNL গ্রামাঞ্চলে 100Mbps ইন্টারনেট কানেকশান দেবে
HIGHLIGHTS

সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড জানিয়েছিল যে VAST Gateways, Yeur মহারাষ্ট্রের কাছে লাগাবে, আর এছাড়া কোম্পানি এই বলেছে যে তারা সারা দেশের রিমোট অঞ্চলে হাই-স্পিড ইন্টারনেট দেবে

সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড জানিয়েছিল যে VAST Gateways, Yeur মহারাষ্ট্রের  কাছে লাগাবে। আর এছাড়া কোম্পানি এই বলেছে যে তারা সারা দেশের রিমোট অঞ্চলে হাই-স্পিড ইন্টারনেট দেবে। আর এই অঞ্চলের মধ্যে নর্থ-ইস্ট, জম্মু কাশ্মির, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ড আর অন্য যায়গা আছে। আর এছাড়া এই অঞ্চল গুলির মধ্যে ছত্তিশগড়, বিহার, পশ্চিম বঙ্গ, উড়িষ্যা, মধ্য প্রদেশ, হায়দ্রাবাদ আর অন্যান্য রাজ্য ও আছে।

এছাড়া এও জানা গেছে যে কোম্পানি বুলন্দ শহরের কাছে উত্তর প্রদেশের সেকন্দ্রাবাদে তাদের VSAT gateway ইন্সটল করার কথা বলছে। আর এগুলি লাগানো হলে দেশের অন্য শহরের ইউজার্সদের 100Mbps পর্যন্ত স্পিড পাবে।

এটা আলাদা বিষয় যে টেলিকম কোম্পানি গুলির মধ্যে ডাটা প্রতিযোগিতায় কোন কোম্পানি কেউই পিছিয়ে নেই। আর এর পরে BSNL একটি পদক্ষেপ উঠিয়েছে, আর তারা নিজেদের প্রিপেড প্ল্যানে ডেলি লিমিট 2GB পর্যন্ত বারিয়ে দিয়েছে। আর এই পদক্ষেপে কোম্পানির আর রিলায়েন্স জিওর করা প্রতিযোগিতা হচ্ছে। আর এই নতুন পদক্ষেপে কোম্পানি তাদের প্রিপেড প্ল্যানে 2GB ডাটা দিচ্ছে।

আমরা যদি আনলিমিটেড প্রিপেড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে 999টাকা, 666টাকা,  485 টাকা, 429টাকা আর 186টাকার প্ল্যানে প্রতিদিন এক্সটড়া 2GB ডাটা ডেলি পাওয়া যাচ্ছে। আর এছাড়া আমরা যদি 3G ডাটা STV প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে 448টাকা, 333টাকা, 349টাকা আর 187টাকার প্ল্যানে এই ডাটার সঙ্গে আসছে।

আর আপনাদের এটা বলে রাখি যে সম্প্রতি কোম্পানি তাদের কিছু প্ল্যানে পরিবর্তন করেছে। কোম্পানি তাদের 241টাকার প্ল্যানে ডাটা STVর পরিবর্তন করেছে, আর এছাড়া কোম্পানির 155টাকা, 198টাকার অন্য প্ল্যানে কিছু পরিবর্ত্ন করা হয়েছে। আর আমরা যদি 198টাকার প্ল্যানের কথা বলি তবে সেখানে কোম্পানি এবার 2.5GB ডাটা প্রতিদিন দিচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানটি 24দিনের জন্য বৈধ।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo