BSNL ইউজার্সরা এবার BSNL অ্যাপ ডাউনলোড করলে ফ্রি 1GB ডাটা পাবেন

BSNL ইউজার্সরা এবার BSNL অ্যাপ ডাউনলোড করলে ফ্রি 1GB ডাটা পাবেন
HIGHLIGHTS

BSNL তাদের ইউজার্সদের নিজেদের দিকে রাখার জন্য বিগত বেস কিছু সময় ধরেই অনেক নতুন নতুন অফার নিয়ে আসছে, আর এবার তারা BSNL ইউজার্সদের জন্য নতুন অফার এনেছে, ইউজার্সরা যদি BSNL অ্যাপ ডাউনলোড করেন তবে তারা 1GB ফ্রি ডাটা পাবেন

BSNL তাদের ইউজার্সদের নিজেদের দিকে রাখার জন্য একের পর এক অফার নিয়ে আসছে আর তারা এবার তাদের গ্রাহকদের জন্য নতুন একটি অফার নিয়ে এসেছে, গ্রাহকরা যদি এবার BSNL য়ের অ্যাপ ডাউনলোড করেন তবে তারা 1GB ফ্রি ডাটা পাবেন। আর এই নতুন অ্যাপ নিয়ে কোম্পানি জানিয়েছে যে তারা BSNL অ্যাপ কল টু অ্যাক্সেন কমিউনিকেশান ইন্ডিয়ার সঙ্গে চুক্তি করে তৈরি করেছে।

আর  BSNL য়ের কাছে  এর আগে পর্যন্ত কোন ভাল অ্যাপ ছিলনা। আর এর সঙ্গে এই অ্যাপটি ডাউনলোড করলে আপনারা 30 দিনের বৈধতার সঙ্গে 1GB ফ্রি ডাটা পাবেন।

কী করে BSNL য়ের ফ্রি ডাটা পাবেন

আপনাদের আমরা আগেই বলেছি যে মাই BSNL অ্যাপ ডাউনলোড করলে BSNL ইউজার্সদের 1GB ফ্রি ডাটা দিচ্ছে। আর এর জন্য আপনাদের গুগল প্লে স্টোরে গিয়ে সেখানে নতুন আসা মাই BSNL অ্যাপটি ডাউনলোড করতে হবে। আর এটি 1GB ডাটা আপনাদের 30 দিনের জন্য ফ্রিতে দেবে। আর এই ডাটা আপনারা এই সময়ের ডাটা প্যাকের সঙ্গে ব্যাবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo