ডাটা ঝড়ে টেলিকমঃ BSNL এবার একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে মাত্র 98 টাকায়!

Updated on 18-May-2018
HIGHLIGHTS

BSNL এবার রিলায়েন্স জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য একটি অসাধারন প্ল্যান নিয়ে এসেছ এবার সামনা সামনি প্রতিযোগিতা হবে

BSNL তাদের Data Tsunami অফার লঞ্চ করেছে, এই প্ল্যানে ইউজার্সরা 100টাকার মধ্যে 1GB ডাটা প্রতিদিন হিসাবে পাবে। আর এই নতুন প্ল্যানে মাত্র 98 টাকায় লঞ্চ করা হ্যেছ এয়ার এর নাম STV-98। এই প্ল্যানটিতে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানটির বৈধতা 26দিনের। BSNL তাদের তি নতুন প্ল্যানকে World Telecom Day নামের একটি পার্ট হিসাবে নিয়ে এসেছে। আর এই প্ল্যানে এখনও চালু করা হয়েছে আর এর মানে এই যে এই প্ল্যানটি আপনারা এখনই নিতে পারবেন। আর এই প্ল্যানটি সারা ভারতেই নেওয়া যাবে।

এই প্ল্যানে আপনারা 2.51GB প্রতিদিনের হিসাবে পাবেন আর এটা অবশ্য খেয়াল রাখার যে কল করার জন্য আপনাদের আরও একটি প্ল্যান নিতে হবে। আর এছাড়া আপনারা জানেন যে এখনও প্রতজন কোম্পানির 4G পরিষেবা শুরু হয়নি। কিত্নি কিছু কিছু যায়গাতে কোম্পানি তাদের 4G পরিষেবা শুরুর করেছে।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

আর আপনাদের নিশ্চই মনে আছে যে কোম্পানি সম্প্রতি 39টাকার একটি কলিং প্ল্যান নিয়ে এসেছিল। এই নতুন প্ল্যানে আপ্ন্রা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাচ্ছেন। আর এই প্ল্যানটি অবশ্য দিল্লি আর মুম্বাইয়ের জন্য নয়। আর এই প্ল্যানটিতে আপ্ন্রা ফ্রি কলার টিউনও পাবেন আর সঙ্গে আছে 100টি SMSয়ের সুযোগও। আর এর মানে আপনারা 10দিনের জন্য এক্সট্রা সুবিধা পেতে পারবেন। আর এই প্ল্যানটি সারা ভারতে পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানটিতে BSNLয়ের কোন সার্কেলে পাওয়া যাবে।

এই নতুন প্ল্যানটির সঙ্গে কোম্পানির কাছে আগে থেকে কিছু ভয়েস প্যাক ছিল যেমন-99টাকা ar 319টাকার ভয়েস কলিং প্ল্যান। আর আমরা যদি 99টাকার প্ল্যানটি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর সঙ্গে নেটওয়ার্কে পাওয়া যাবে এর এটি 26দিনের জন্য বৈধ। আর এতে ফ্রি PRBT পাওয়া যাচ্ছে। আর 319টাকার প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই প্ল্যানটি 90দিনের জন্য ফ্রি PRBT র সঙ্গে আনলিমিটেড ভয়েস কল দিচ্ছে আর এতে অবশ্য কোন SMSয়ের সুযোগ নেই।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি 39টাকার প্ল্যানটির বিষয়ে ব্লি তবে এটি একটি সেরা ভয়েস কলিং অফার বলা যেতেই পারে আর এটি রিলায়েন্স জিওর 49টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করছে যাতে 1GB ডাটা আর আনলিমিটেড ফ্রি ভয়েস কল একমাসের জন্য পাওয়া যাচ্ছে। আর এটি জিও ফোনের সঙে পাওয়া যাচ্ছে।

Connect On :