BSNL য়ের আনলিমিটেড প্ল্যানে এবার প্রতিদিন 250 মিনিটের প্ল্যান পাওয়া যাবে

BSNL য়ের আনলিমিটেড প্ল্যানে এবার প্রতিদিন 250 মিনিটের প্ল্যান পাওয়া যাবে

এবার BSNL ও অন্যান্য টেলিকম অপারেটারদের সঙ্গে টিকে থাকার জন্য তাদের প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে। BSNL পরিষেবা সাবস্ক্রিপশান OTT বেনিফিট প্রিপেড প্ল্যানে এক্সট্রা ডাটা অফার আছে। আর এবার BSNL য়ের এই নতুন পদক্ষেপ হয়ত গ্রাহকদের পছন্দ হবে।

টেলিকম টকের রিপোর্ট অনুসারে BSNL প্ল্যানে এবার আনলিমিটেড কলের সুবিধা আছে। আর BSNL তাদের Rs 186, Rs 429, Rs 485, Rs 666 আর Rs 1,699 প্ল্যান এবার আনলিমিটেড কলের অফার করবে। আর ইউজার্সরা এতে প্রতিদিন 250 ফ্রি আউটগোয়িং মিনিট দিচ্ছে।

250 মিনিটের লিমিট শেষ হলেইউজার্সরা এবার বেস ট্যারিফ অনুসারে চার্জ দিতে হবে আর যা প্রতি সেকেন্ডে 1 পয়সা। আর এর মানে এই যে প্রতিদিন 4 ঘন্টা ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে।

250 মিনিটের লিমিট শেষ হলে ইউজার্সরা বেস ট্যারিফ অনুসারে চার্জ হবে আর এটি 1 পয়সা প্রতি সেকেন্ডের। আর এই প্ল্যানে গ্রাহকরা 250 মিনিট শেষ না হলে সেই মিনিট পরের দিনে অ্যাড করতে পারবেন না।

সম্প্রতি BSNL য়ের অভিনন্দন 151 টাকার প্ল্যানে পরিবর্তন করা হয়েছে। আর এই প্ল্যানে এবার 500MB এক্সট্রা ডাটা আছে আর এর মানে এই যে এবার গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এই প্ল্যানটি 24 দিনের জন্য বৈধ। আর লঞ্চের সময়ে এটি প্রতিদিন 1GB ডাটা দিত।

Digit.in
Logo
Digit.in
Logo