BSNL য়ের 99 টাকা প্রিপেড প্ল্যানের বৈধতা কমল!

BSNL য়ের 99 টাকা প্রিপেড প্ল্যানের বৈধতা কমল!
HIGHLIGHTS

BSNL তাদের ইউজার্সদের জন্য একটি খারাপ খবর নিয়ে এসেছে, আপনাদের বলে রাখি যে BSNL তাদের 99 টাকার প্রিপেড প্ল্যানটির বৈধতা কমিয়ে দিয়েছে, আর এছাড়া সিম রিপ্লেসমেন্ট চার্জ বাড়িয়ে 100 টাকা করে দিয়েছে

BSNL তাদের ইউজার্সদের জনু দুটি নতুন ঘোষনা করেছে আর এই দুটির বৈশিষ্ট্য এই যে BSNL য়ের ইউজার্সদের জন্য কিন্তু এই খবর গুলি ভাল না। মানে কোম্পানি জানিয়েছে যে তাদের 99 টাকার ভয়েস কলিং প্ল্যানে কিছু পরিবর্তন হয়েছে। আসলে এই প্ল্যানটি এখন যে বৈধতায় পাওয়া যায় সেই বৈধতার সময় কমিয়ে দেওয়া হয়েছে।

আর এছাড়া আমরা যদি অন্য বিষয়টি দেখি তবে এখানে কোম্পানি সিম রিপ্লেসমেন্টের বিষয়ে জানিয়েছে যে। জানানো হয়েছে যে এবার BSNL য়ের সিম রিপ্লেসমেন্টের চার্জ বাড়িয়ে 100 টাকা করা হয়েছে।

আমরা যদি 99 টাকার প্রিপেড প্ল্যানটির বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা এখন 26 দিনের বৈধতা পাচ্ছেন আর এবার তা 2 দিন কমে মাত্র 24 দিনের বৈধতা পাওয়া যাবে। আর এর মানে এই যে এবার আপনারা এখান থেকে ভয়েস কলের সুবিধা দুদিন কম পাবেন। আর এবার আমরা যদি BSNL য়ের বিষয়ে কথা বলি তবে কোম্পানির কাছে 319 টাকার প্রিপেড প্ল্যান আছে যা 90 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দিচ্ছে।

আর এছাড়া BSNL তাদের সিম রিপ্লেসমেন্টের দাম বাড়িয়ে 100 টাকা করে দিচ্ছে। আর এই নতুন দাম 21 জানুয়ারি 2019 থেকে শুরু হচ্ছে, আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এবার এই দামের প্রিপেড প্ল্যানের ইউজার্সদের জন্য এক করা হয়েছে।

এখনও পর্যন্ত আমরা যদি BSNL য়ের 10 টাকার সিম রিপ্লেসমেন্ট করা যেত যা এবার 10 গুন বৃদ্ধি পেয়েছে।  

Digit.in
Logo
Digit.in
Logo