BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যানে মিলছে 90 দিনের ভ্যালিডিটি

BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যানে মিলছে 90 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL আপনাকে দুটি দুর্দান্ত বিকল্প দিচ্ছে

BSNL-এর প্রথম প্ল্যানটি 499 টাকার দামে 90 দিনের ভ্যালিডিটি অফার করে

এই প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 2GB ডেটা এবং প্রতিদিন 100 SMS পাবেন

আপনি যদি 90 দিনের জন্য একটি প্রিপেইড প্ল্যান খুঁজছেন, তাহলে BSNL আপনাকে দুটি দুর্দান্ত বিকল্প দিচ্ছে। এই প্ল্যানগুলিতে, আপনি আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা এবং এসএমএস সুবিধা পাবেন। যেখানে বেসরকারী সংস্থাগুলি বেশি দামে 84 দিনের ভ্যালিডিটির সাথে একটি প্ল্যান অফার করে। যেখানে BSNL 90 দিনের ভ্যালিডিটির জন্য সস্তা প্রিপেইড প্ল্যান অফার করে।

BSNL-এর প্রথম প্ল্যানটি 499 টাকার দামে 90 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 2GB ডেটা এবং প্রতিদিন 100 SMS পাবেন। এছাড়াও প্ল্যানে বিনামূল্যে Zing সাবস্ক্রিপশন, BSNL Tunes সুবিধা পাওয়া যাচ্ছে। প্ল্যানের ভ্যালিডিটি 90 দিন।

BSNL

দ্বিতীয় প্ল্যানের দাম 485 টাকা। প্ল্যানের আওতায়, ইউজাররা আনলিমিটেড কলিং, প্রতিদিন 1.5GB ডেটা এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা পাবেন। প্ল্যানের ভ্যালিডিটি 90 দিন। যদি আপনার নেটওয়ার্কে BSNL নেটওয়ার্ক ভালো থাকে তবে এই প্ল্যানটি আপনার জন্য সেরা।

BSNL বর্তমানে 4G নেটওয়ার্ক চালু করছে। চলতি বছরের শেষ নাগাদ এ কাজ শেষ করতে পারে কোম্পানি। BSNL-এর 4G নেটওয়ার্ক আসার পরে, বেসরকারী সংস্থাগুলি কঠিন প্রতিযোগিতা পেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo