Unlimited Calling আর বেশি বৈধতার সঙ্গে BSNL তাদের Ananth Plus প্ল্যান নিয়ে এসেছে

Unlimited Calling আর বেশি বৈধতার সঙ্গে BSNL তাদের Ananth Plus প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

BSNL তাদের প্রিপেড গ্রাহকদের জন্য তাদের নতুন দুটি প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যান গুলি BSNL Ananth আর BSNL Ananth Plus নামে আনা হয়েছে আর এই দুটি প্ল্যানে ইউজার্সরা ভয়েস কলিংয়ের সুবিধাও পাবেন

BSNL তাদের STV প্ল্যানের কথা জানিয়েছে আর এই প্ল্যানটি স্পেশালি ভয়েস কলিংয়ের জন্য লঞ্চ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে বেশিরভাগ প্ল্যানের ক্ষেত্রে BSNL কিছু কিছু বিশেষ সার্কেলে তা নিয়ে আসে। বিশেষত অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে BSNL য়ের বেশির ভাগ প্ল্যান লঞ্চ করা হয়, আর এই দুটি নতুন প্ল্যান ও BSNL এই দুটি সার্কেলেই লঞ্চ করেছে।

এই দুটি নতুন প্ল্যানে BSNL Ananth আর BSNL Ananth Plus নামে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই প্ল্যান আপনারা মাত্র 105 টাকা আর 32 টাকায় পাবেন। আর এর মানে এই যে BSNL Ananth প্ল্যানটির দাম 105 টাকা আর BSNL Ananth Plus প্ল্যানের দাম 328 টাকা। এই দুটি প্ল্যানেই আপনারা আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কলের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর BSNL য়ের এই দুটি রিচার্জ প্ল্যানের বৈধতার ক্ষেত্রে পার্থক্য আছে। আর এই দুটি প্ল্যানের সুবিধা একই রকমের।

BSNL Ananth 105 টাকার প্রিপেড প্ল্যান

BSNL Ananth 105 টাকার প্ল্যানটির বিষয়ে আপনাদের বলা যদি শুরু করি তবে এই প্ল্যানটির দাম মাত্র 105 টাকা। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং, লোকাল, STD আর রোমিং পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 26 দিনের বৈধতা পাবেন। আর এর কলিং BSNL আর স্পেশাল রিচার্জ প্ল্যানের মধ্যে কোন FUP লিমিট নেই।

BSNL য়ের Antanth Plus 328 টাকার প্ল্যানে

এবার আমরা আপনাদের BSNL য়ের 328 টাকা প্ল্যানের কথা বলব। এই প্ল্যানটির বৈধতা 90 দিনের। তবে এই প্ল্যানটি ভারতের কিছু  জায়গায় 319 টাকায় পাওয়া গেলেও অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে 328 টাকায় পাওয়া যাবে। আর BSNL য়ের এই নতুন স্পেশাল রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আগের প্ল্যানের মতন সুবিধাই পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo