BSNL সারা ভারতে 1 লাখ Wi-Fi হটস্পট সেটআপ করবে

BSNL সারা ভারতে 1 লাখ Wi-Fi হটস্পট সেটআপ করবে
HIGHLIGHTS

এই প্রোজেক্টের জন্য USOF ( ইউনিভার্সাল সার্ভিস অ্যাম্বলিগেশান ফান্ড) ফাইনান্সিয়াল সাপোর্ট করবে

কোম্পানির চেয়ারম্যান আর ম্যানেজিং ডিরেক্টার Anupam Shrivastava জানিয়েছেন যে, “BSNL কোম্পানি মার্চ 2019 অব্দি 1 লাখ Wi-Fi হটস্পট সেট আপ করবে।

চেয়ারম্যানের কথা অনুসারে , “আমরা মার্চ 2019 অব্দি 1 লাখ Wi-Fi হটস্পট সেটআপ করার পরিকল্পনায় আছি, যাতে 25,000  গুলি হটস্পট গ্রামাঞ্চলে লাগানো হবে। এই প্রোজেক্টের জন্য USOF(ইউনিভার্সাল সার্ভিস অ্যাম্বলিগেশান ফান্ড) ফাইনানশিয়াল সাপোর্ট দেবে”।
 
BSNL এর CMD জানিয়েছেন যে কোম্পানি 70,000 Wi-Fi হটস্পট সেটআপ করার জন্য 1,800 কোটি টাকা ইনভেস্ট করবে। আর এর জন্য 900 কোটি টাকা দবে, এতে 25,000 হটস্পট থাকবে।

Shrivastava বলেছেন যে, “আমরা রেভেনিউএর ওপর আরও 5,000 গুলি Wi-Fi হটস্পট সেট আপ করব আর BSNL এর আর টাকা ইনভেস্ট করার দরকার হবেনা, আমরা শুধু  bandwidth দেব”।

তিনি এও জানান যে BSNL, GST অ্যাপের জন্য Masters India বেছেছে যা সরকারি কোম্পানি গুলিকে গ্রাহকদের সফটোয়্যার দেবে।

BSNL এর GM ফাইনান্স Y N Singh জানিয়েছেন যে কোন জায়গায় BSNL নেটওয়ার্কে এক বছরে 2,000 অব্দি চালানোর জন্য Masters India সফটোয়্যারের ব্যবহার করতে পারবেন।

তিনি এও বলেন যে, “এটি একটি প্রিপেড সার্ভিস যা 2,000’র বেশি ইনভয়েস যুক্ত তবে কোম্পানি যে স্ল্যাব রেট ফিক্সড করবে সেই অনুসারে চার্জ করা হবে”।

Masters India’র CEO Nishank Goyal বলেছেন যে, কোন বিজনেস ফার্ম এক বছরে 2,000-6,000 গুলি ইনভয়েসের জন্য Rs. 1,999 দিতে হেব আর যদি 6,000’র বেশি ইনভয়েস হয় তবে প্রতি ইনভয়েসে Rs. 1’র চার্জ হবে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo