BSNL আজ থেকে বন্ধ করছে তিনটি জনপ্রিয় প্ল্যান, রিচার্জ করার আগে দেখে নিন লিস্ট

BSNL আজ থেকে বন্ধ করছে তিনটি জনপ্রিয় প্ল্যান, রিচার্জ করার আগে দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

BSNL ভারত ফাইবারের তিনটি প্ল্যান বন্ধ করতে চলেছে

BSNL-এর 275 টাকার দুটি ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে যা কোম্পানি বন্ধ করতে চলেছে

275 টাকার দুটি প্ল্যানই 15 নভেম্বর থেকে বন্ধ হয়ে যাচ্ছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর ব্রডব্যান্ড সার্ভিস BSNL Bharat Fibre এর নামে বাজারে আনা হয়েছে। আপনি যদি BSNL এর ব্রডব্যান্ড গ্রাহক হন তবে আপনার জন্য এই খবর জরুরি। BSNL এর এমন অনেক গ্রাহক আছেন যারা সম্প্রতি কোম্পানির ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করেছেন। বলে দি যে BSNL ভারত ফাইবারের তিনটি প্ল্যান বন্ধ করতে চলেছে।

BSNL-এর 275 টাকার প্ল্যান

BSNL-এর 275 টাকার দুটি ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে যা কোম্পানি বন্ধ করতে চলেছে। কোম্পানির এই প্ল্যানগুলি বন্ধ হওয়ার খবর সবার প্রথম TelecomTalk জানিয়েছে। BSNL এর সাইট অনুযায়ী, 275 টাকার দুটি প্ল্যানই 15 নভেম্বর থেকে বন্ধ হয়ে যাচ্ছে। BSNL Bharat Fibre এর এই দুটি প্ল্যানেই প্রতি মাসে 3.3TB ডেটা পাওয়া যেত।

BSNL Plan

এছাড়াও, দুটি প্ল্যানেই সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং অফার করা হয়। এই দুটি প্ল্যানের মধ্যে বড় পার্থক্য হল একটি প্ল্যানে 30Mbps স্পিড এবং অন্যটিতে 60Mbps স্পিড দেওয়া হয়। দুটি প্ল্যানই 75 দিনের ভ্যালিডিটির সাথে আসত।

BSNL-এর 775 টাকার প্ল্যান

বিএসএনএল এর তরফে আরেকটি প্ল্যান বন্ধ করার ঘোষণা করা হচ্ছে। এই প্ল্যান হল 775 টাকার। এই প্ল্যানের সাথে 2TB মাসিক ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে 75 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এতে Disney+ Hotstar, Lionsgate, Hungama, SonyLIV, ZEE5, Voot এবং YuppTV-এর বিনামূল্যের সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে, প্রথম মাসে 500 টাকা ছাড়ও পাওয়া যাচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo