BSNL ইমেল এর সঙ্গে দেবে ১০০ জিবি স্টোরেজ স্পেস

BSNL ইমেল এর সঙ্গে দেবে ১০০ জিবি স্টোরেজ স্পেস
HIGHLIGHTS

BSNL বিশ্বের প্রথম টেলিকম কোম্পানি যে ইমেল-এ 100GB স্টোরেজ দেবে.

বেসরকারি কর্পোরেশনগুলোর সঙ্গে পাল্লা দিয়েই আম মানুষের মন জিততে মরিয়া ভারতের রাষ্ট্রায়ত্ব টেলিকম সংস্থা 'ভারত সঞ্চার নিগম লিমিটেড'। ডেটা যুদ্ধে রিলায়েন্স, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়াকে টেক্কা দিতে বিএসএনএল নিয়ে আসছে ১০০ জিবি স্টোরেজ স্পেসের অফার।

বলে দি যে আন্তর্জাতিক নারী দিবস এর অবসরে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার দুটি নতুন ব্রডব্যান্ড প্লান লঞ্চ করে ‘BBG Combo ULD 680’ এবং ‘BBG Combo ULD 950’। এই প্লান কে যে সাবস্ক্রাইব করবে সে বিনামূল্যে ই-মেল এড্রেস এর সাথে 100GB ডেটা স্টোরেজ স্পেস পাবেন।

আরও দেখুন : নকিয়া 3 একটি 5 ইঞ্চি HD 720p ডিসপ্লে এবং 2GB RAM দেওয়া হয়েছে.

মূলত ইমেল পরিষেবাকে আরও জোরদার করার জন্যই ডেটামেল (Datamail) এবং ডেটা জেন (Data Xgen)-এর মত সার্ভিস প্রোভাইডেরদের পার্টনার করেই এই পরিষেবা নিয়ে আসতে চলেছে বিএসএনএল। 'ভারত সঞ্চার নিগম লিমিটেড' এর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অমিতাভ শ্রীবাস্তব টুইট করে জানান, "বিএসএনএল ১০০ জিবি ইমেল স্টোরেজ সার্ভিসের আত্মপ্রকাশ করছে। বিবিজি কম্বো ইউএলডি ৬৮০ এবং বিবিজি  কম্বো ইউএলডি ৯৫০ এই দুই অফার এই প্রথম ভারতে লঞ্চ করল। উপভোক্তারা এই দুই অফার নিলে তারা পেয়ে যাবেন ১০০ জিবি স্টোরেজ স্পেস।"

উল্লখ্য, বিএসএনএল ব্রডব্যান্ড উপভোক্তারাই কেবলমাত্র এই সার্ভিস উপভোগ করতে পারবেন।

আরও দেখুন : কুলপ্যাড মেগা 2.5D স্মার্টফোন পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট এর সাথে

আরও দেখুন : ৩৬০ ডিগ্রি ক্যামেরার সঙ্গে প্রথমবার বিশ্বের বাজারে এল স্মার্টফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo