এই বছর BSNL এই প্ল্যানটি তিনটি আলাদা আলাদা সিমে 1GB ডাটা পাওয়া যাচ্ছে

Updated on 29-May-2018
HIGHLIGHTS

এই প্ল্যানে যে স্পিড পাওয়া যাচ্ছে তাতে আপনারা 100Mbpsয়ের স্পিড পাবেন

BSNL নিজেদের ইউজার্সদের মোবাইল আর ব্রডব্যান্ড অফার করছে আর এই বিষয়ে তারা যথেষ্ট সাফল্য পেয়েছে। আর কোম্পানি ইউজার্সদের একের পর এক আকর্ষণীয় অফার দিতে সফল হয়েছে। আর তারা জিওকে প্রতিযোগিতাও দিচ্ছে। আর কোম্পানি এখনও পর্যন্ত ব্রডব্যান্ড কানেকশানের সঙ্গে 1,199টাকার একটি মোবাইল কানেকশান অফার করেছে।

তবে এবার কোম্পানি তাদের এই প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। এবার এই প্ল্যানটি BSNL Family Plan নাম দেওয়া হয়েছে। আর এই প্ল্যানটি এখনব  1,199টাকায় সারা দেশের সব সার্কেলে দেওয়া হচ্ছে।

এই প্ল্যানে কোম্পানির তরফে 30GB ডাটা দেওয়া হচ্ছে আর এছাড়া এই প্ল্যানের ব্রডব্যান্ড স্পিড 10Mbps। আর এই 30GB র FUP লিমিট যুক্ত প্ল্যনে আপনারা শেষ করলে এর পরেও এটি থেকে আনলিমিটেড ডাউনলোডিং করতে পারবেন। তবে এরকম করলেও এই সময়ে এর স্পিড হবে 2Mbps। আর এই প্ল্যানের বৈশিষ্ট্য  এই যে এটি তিনটি আলাদা আলাদা BSNL প্রিপেড কনেকশানে চেঞ্জ করা যাবে। আর এর মানে এই যে এর 1GB ডাটা আপনারা আলাদা আলদা তিনটি নম্বরে ডিভাইড করতে পারবেন।

আর এর মানে এটা বলা যেতে পারে যে এই প্ল্যানটি আলাদা আলাদা তিনটি নম্বরে চলবে আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং পাবেন, আর এতে রোমিংও আছে। আর এই প্ল্যানে ডেলি লিমিট শেষ হলে স্পিড কমে 40Kbpsহবে। আর এই তিনটি প্ল্যানে আপনারা ফ্রি কল রিং ব্যাকের সময়ে তিনটি আলাদা আলাদা সিমে পাওয়া যাবে।

আর সম্প্রতি কোম্পানি ওয়ার্ল্ড টেলিকম ডের সময়ে ডাটা সুনামি প্যাক লঞ্চ করেছিল আর এই প্ল্যানের দাম ছিল 98টাকা। আর এতে আপনারা 1.5GB ডাটা পাচ্ছিলেন আর এই প্ল্যানের বৈধতা 26দিনের। আর এর মানে এই যে এই প্ল্যানের বৈধতাতে মোট 39GB ডাটা পাওয়া যাচ্ছিল।

Connect On :