BSNL য়ের এই নতুন 4G টেকনিক আদৌ কাজ করবে?

BSNL য়ের এই নতুন 4G টেকনিক আদৌ কাজ করবে?
HIGHLIGHTS

BSNL তাদের 4G পরিষেবা গুজরাটের এই জায়গা গুলিতে টেস্ট করছে, ফ্রিতে 4G সিম আর 2GB ডাটাও দিচ্ছে, এই নতুন প্ল্যানে ইউজার্সরা কী আকর্ষিত হবে?

ভারত সঞ্চার লিমিটেড বা BSNL এইও সময়ে বাকি টেলিকম কোম্পানি গুলির থেকে একটু হলেও পিছিয়ে আছে, আর এবার তারা তাদের 4G নেটওয়ার্ক নিয়ে আসতে চলেছে। কারন এই পরিষেবার পরীক্ষা করছে কোম্পানি। আপনাদের জানিয়ে রাখি যে BSNL কেরালা সার্কেলে তাদের 4G পরিষেবা শুরু করে দিয়েছে।

আর এবার এই পরিষেবা গুজরাটের গান্ধী গ্রামে আর অঞ্জ্রে শুরু করা হবে। আর এই পরীক্ষা গত 26 তারিখ থেকে শুরু হয়েছে। আর এই পরিষেবা সম্পূর্ণ ভাবে এই ক্ষেত্রে আসার পরে 3G কাজ করবে না কিন্তু এর পরেও তাদের 2G পরিষেবা কাজ করবে।

আপনাদের বলে রাখি যে BSNL নিজেদের প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইম পরিষেবা দিচ্ছে। আর এখন এটি শুধু মাত্র BSNL য়ের পোস্টপেড ইউজার্সদের জন্য চালু করা হচ্ছে। আর আপনাদের কাছে 399 টাকা বা তার থেকে বেশি দামের রিচার্জ অপশান আছে। আপনারা 745 টাকার বেশি BSNL ল্যান্ডলাইন গ্রাহক হিসাবেও এই পরিষেবা পাবেন। আর তখনই আপনারা এই পরিষেবার সুবিধা নিতে পারবেন। অ্যামাজন প্রাইমের এই পরিষেবা আপনারা এক বছরের জন্য ফ্রিতে এই BSNL প্ল্যানের সঙ্গে পাবেন।

অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশানের বিষয়ে আমরা যদি বলি তবে আপনারা 999 টাকায় এক বছরের জন্য এটি পাবেন, আর এছাড়া আপনারা একমাসের জন্য 129 টাকায় পাবেন। আর এই অ্যামাজন ইন্ডিয়ার তরফে আপনারা একটি পেড প্ল্যান হিসাবে পাবেন। আর এছাড়া অ্যামাজবনে কেনাকাটা করলে আপনারা অনেক সুবিধা পাবেন।

আপনারা কী করে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান পাবেন?

আপনাদের বলে রকাহি যে BSNL য়ের গ্রাক হলে আপনি BSNL য়ের অফিসিয়াল সাইটে জান আর সেখান অ্যামাজন প্রাইমের ব্যানারে ক্লিক করুন। আর এবার সেখান আপনারা BSNL মোবাইল নম্বর বা নিজের ল্যান্ডলাইন নম্বর দিন। আর এবার আপনার কাছে একটি OTP আসবে আর এই OTP এলে আপনারা এখানে নিজেদের রেজিস্ট্রেশান করতে পারবনে। আর এবার আপনারা অ্যামাজনের লগ ইন কন্ডিশেনালের সঙ্গে অফার অ্যাক্টিভেট করতে পারবেন আর এটি ভ্যালিড করতে হবে, তবে আপনাদের অ্যামাজন অ্যাকাউন্ট না থাকলে আপনারা সেই অ্যাকাউন্ট বানিয়ে নিতে পারবেন।

আর এছাড়া আপনারা BSNL য়ের অ্যামাজন প্রাইম অফার করলে প্রাইম ইউজার্সদের জন্য থাকা সেই অফারের সুবিধা পাবেন। আর এছাড়া আপনারা যদি আগেই প্রাইম মেম্বার হন তবে আপনারা এখন এই পরিষেবার সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo