Jio কে টক্কর দিতে BSNL নিয়ে এল নতুন প্ল্যান, 90 দিনের জন্য দিচ্ছে 3GB ডাটা

Updated on 24-Apr-2017
HIGHLIGHTS

এর জন্য ইউজার্সরা মোট 270GB 3G ডাটা পাবে

যেদিন থেকে জিও তাদের 4G পরিষেবা নিয়ে এসছে তবে থেকে বাজারের অন্যান্য টেলিকম কোম্পানি গুলির সমস্যা বেড়ে গেছে. যদিও অন্যান্য টেলিকম কোম্পানি গুলিও Jio র কাছে হার মেনে নেয়নি. এবার BSNL ও একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে. এই প্ল্যানে ইউজার্সদের কোম্পানি 90 দিনের জন্য প্রতিদিন 3GB ডাটা দেবে.

BSNL এর এই প্ল্যানের নাম ট্রিপল এস রাখা হয়েছে. এর দাম Rs.333. এতে আনলিমিটেড 3G ডাটা পাওয়া যাচ্ছে. যদিও এটিতে একদিনে শুধু 3G ডাটা অব্দিই ব্যবহার করা যাবে. এই প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনের হবে. এতে ইউজার্সরা মোট 270GB 3G ডাটা পাবে.

আরো দেখুন: Airtel নিয়ে এল Rs.299 দামের নতুন প্ল্যান

তবে বলে রাখি যে, Jio সম্প্রতি ‘রেট কাটার প্ল্যান’ নিয়ে এসছে. এই প্ল্যানে আপনি মাত্র Rs.3 প্রতি মিনিটের খরচে কল করা যাবে. এই প্ল্যানটি অ্যাক্টিভেট করার জন্য আপনাকে Rs.501 এর রিচার্জ করতে হবে. এই প্ল্যানে আপনি US, UK, কানাডা, সিঙ্গাপুর, ইতালি আর অন্যান্য অনেক দেশে Rs.3 এ কল করতে পারবেন. রিলায়েন্স জিও ভারতে এর আগেও অনেক গুলি সস্তা প্ল্যান নিয়ে এসেছে. জিও সম্প্রতি তাদের সামার সারপ্রাইজ অফার বন্ধ করে দিয়েছে.

জিও লঞ্চ করার সময় 3 মাস অব্দি ইউজার্সদের আনলিমিটেড কলিং এর সুযোগ দিয়েছিল. এর পরে হ্যাপি নিউ ইয়ার অফারে জিও তিন মাসের জন্য আনলিমিটেড কলিং আর প্রতিদিন 1GB 4G ডাটা দিয়েছিল.

আরো দেখুন: Xiaomi Mi Note 3 স্মার্টফোনটি 2017 সালের তৃতীয় ভাগে লঞ্চ করা হতে পারে

আরো দেখুন: Xiaomi Mi 6 মে মাসের শেষে ভারতে লঞ্চ হবে, এর দাম হবে Rs.26,999: রিপোর্ট

সোর্স:

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :