এবার ডাটা বন্যা BSNL য়ের হাফ ইয়ারলি প্ল্যানে

এবার ডাটা বন্যা BSNL য়ের হাফ ইয়ারলি প্ল্যানে
HIGHLIGHTS

এবার BSNL য়ের হাফ ইয়ারলি প্ল্যানে আপনারা 999 টাকায় 3.1GB ডেলি ডাটা ছাড়া আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাচ্ছেন

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL তাদের এই প্ল্যানটি সবে সেপ্টেম্বর মাসে লঞ্চ করেছি। আর এবার এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3.1GB ডাটা পাচ্ছেন। আর এছাড়া BSNL য়ের এই দুটি প্ল্যানেও পোর্টফোলিও অ্যাড করা হয়েছে। এই বাৎসরিক প্ল্যান হল 1,699 টাকা আর 2,099 টাকার। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যান দুটিতে আপনারা 2.2GB ডাটা পাবেন।

তবে এবার যদি আমরা 999 টাকার BSNL প্ল্যানের কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3.1GB ডাটা পাবেন, আর এর মানে এই যে আপনারা এই প্ল্যানে এবার 512GB ডাটা পাবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ব্যাপারটি 181 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এই প্লায়নে শুধু ডাটার সুবিধাই না তার সঙ্গে আনলিমিটেড কলিংও পাচ্ছেন। আর এই অফারটি 31 জানুয়্রি 2019 পর্যন্ত ভ্যালিড থাকবে। আর এও হতে পারে যে BSNL এই প্ল্যানে আরও কিছু চেঞ্চ করে পরে নিয়ে আসতে পারে।

সম্প্রতি BSNL তাদের আরও একটি প্ল্যানের সঙ্গে এরকম করেছে। আমরা যদি এই প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাচ্ছে যাচ্ছে আর এতে কোন FUP( ফেয়ার ইউজার্স পলিসি) নেই, আর ভারতে যে কোন নেটওয়ার্কে এটির সুবিধা পাওয়া যাবে। খেয়াল রাখতে হবে যে BSNL এই প্ল্যানটিতে ততটা ভয়েস কল অফার করছে জা মুম্বাই আর দিল্লি সার্কেলে পাওয়া যায়।

আর এছাড়া BSNL য়ের এই প্ল্যানে আনলিমিটেড ভিডিও কলিংয়ের অপশানও আছে আর এটি অ্যাক্টিভ করার জন্য ইউজার্সদের STV COMBO78 likhe 123 য়ে SMS করতে হবে।78 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা অফার করা হচ্ছে। BSNL য়ের CMD Anupam Shrivastava বলেছেন যে “দুর্গা পুজো, দশেরা আর দিওয়ালীর সময়ে STV-78 সব কাছে আসবে আর এর মাধ্যমে আপনারা নিজদের পরিবার আর বন্ধুদের সঙ্গে যুক্ত থাকতে পারবেন”।

এই প্ল্যানটি 10 দিনের জন্য বৈধ আর এতে হাই স্পিড 20GB ডাটা আর আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 10 দিনের জন্য ব্যাবহার করা যাবে। BSNL তাদের অনেক সার্কেলে আগেই প্রিপেড ইউজার্সদের জন্য STV 78 অফার করেছে, তবে এই নতুন প্ল্যানটি আসার পরে এর আগের প্রিপেড প্ল্যানটি সরিয়ে দেওয়া হয়। আর আগের প্ল্যানে ইউজার্সরা তিন দিনের জন্য 2GB ডাটা পেতেন।

Digit.in
Logo
Digit.in
Logo