Jio কে টেক্কা, BSNL মাত্র 99 টাকার প্ল্য়ানে দিচ্ছে কলিং এর সাথে ফ্রি এই সর্ভিস

Updated on 15-Jun-2020
HIGHLIGHTS

BSNL এর 99 টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন কলিং এর জন্য প্রতিদিন 250 FUP মিনিট

BSNL Rs. 99 Prepaid Plan রিচার্জে 22 দিন পর্যন্ত পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT) সর্ভিস পাবে

বিএসএনএল PRBT সর্ভিস ব্যবহার করার জন্য গ্রাহকদের প্রতি মাসে 30 টাকা খরচ করতে হত

BSNL তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন প্ল্য়ান বাজারে নিয়ে আসছে। আবার Jio কে টেক্কা দিতে BSNL 99 Prepaid Plan-এ দিচ্ছে এক সাথে অনেক সুবিধা। কোম্পানির এই নতুন প্ল্য়ানে অনলিমিটেড কল ও ডেটার সুবিধা পাওয়া যায়।

এবার আবার BSNL তাদের 99 টাকার রিচার্জ প্ল্যানটিতে (Bsnl Rs.99 Prepaid Plan) সংশোধন করেছে। এবার বিএসএনএল গ্রাহকদের এই রিচার্জ প্ল্যানে 22 দিন পর্যন্ত পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT) সর্ভিস ফ্রি দেওয়া হবে।

মনে করিয়ে দি যে বিএসএনএল এর এই সর্ভিস ব্যবহার করার জন্য গ্রাহকদের প্রতি মাসে 30 টাকা খরচ করতে হত এবং প্রতিটি টিউন পরিবর্তনের জন্য 12 টাকা করে কোম্পানি নিত। তাহলে আসুন নেওয়া যাক কলার টিউন ছাড়া 99 টাকার এই প্ল্যানে আর কী কী অন্যান্য সুবিধা পাওয়া যাচ্ছে …

Bsnl 99 Prepaid Plan

বিএসএনএল এর 99 টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন কলিং এর জন্য প্রতিদিন 250 এফইউপি মিনিট। তবে সীমাটি শেষ হওয়ার পর ব্যবহারকারীকে বেসিক টেরিফ রিচার্জ করতে হবে।

BSNL-এর এই সার্কেলে ব্যবহার করা যাবে 99 টাকার প্রিপেড প্ল্যান

BSNL 99 টাকার প্ল্যান অন্ধ্র প্রদেশ, অরুণাচল প্রদেশ, বিহার, ছত্তিশগড়, চণ্ডীগড়, চেন্নাই, দামান ও দিউ, দাদ্রা ও নগর হাভেলি, গুজরাট, গোয়া, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর এবং ঝাড়খণ্ডের এই সার্কেলগুলিতে গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। এগুলি ছাড়াও কর্ণাটক, কলকাতা, লাদাখ, মধ্য প্রদেশ, মহারাষ্ট্র, মণিপুর, ওড়িশা, পাঞ্জাব, পুডুচেরি, রাজস্থান, সিকিম, তেলঙ্গানা, ইউপি পূর্ব, ইউপি পশ্চিম, উত্তরাখণ্ড এবং পশ্চিমবঙ্গের ব্যবহারকারীরা এই রিচার্জ প্ল্যানের সুবিধা নিতে পারবেন।

BSNL 78 টাকার প্রিপেড প্ল্য়ান

বিএসএনএল কোম্পানি সম্প্রতি বাজারে তাদের আরেকটি নতুন 78 টাকার প্ল্যান জারি করে। BSNL-এর এই নতুন প্ল্য়ানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্ক ফ্রি আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এছাড়া থাকবে প্রতিদিন 3GB ডেটা ইন্টারনেট। এর সাথে কোম্পানি দেবে Eros Now এন্টারটেনমেন্ট সার্ভিসের ফ্রি সাবস্ক্রিপশন। Bsnl এর এই প্রিপেড প্ল্য়ানের ভ্য়ালিডিটি ৮ দিনের।

Connect On :