প্রতিদিন 5GB ডেটা এবং 84 দিনের ভ্যালিডিটি অফার করে BSNL এর এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান

Updated on 15-Jan-2022
HIGHLIGHTS

84 দিনের জন্য প্রতিদিন 5GB ডেটা অফার করছে BSNL

STV 599 প্ল্যানটি CTOPUP, BSNL-এর ওয়েবসাইট বা self-care এক্টিভেশন এর মাধ্যমে এক্টিভ করা যেতে পারে

BSNL কম দামের Work From Home প্রিপেইড প্ল্যানও অফার করে

Work From Home কথাটি এখন প্রত্যেকটি মানুষেরই চেনা। এর সাথে খুব বেশি মানুষের আলাপ এর আগে না থাকলেও দুই বছর আগে কোভিড-১৯ (Covid-19) এর হাত ধরে এই Work From Home এর আগমন-ও ঘটে। কোরোনা ভাইরাসের রাজত্বে গোটা বিশ্ব এক সময় ঘরবন্দী হয়ে পরে। স্কুল-কলেজ-অফিস সবকিছুই হয়ে যায় বন্ধ। কিন্তু কোম্পানিগুলি নিজেদেরকে টিকিয়ে রাখতে বাধ্য হয়ে শুরু করে Work From Home, অর্থাৎ বাড়িতে থেকেই কাজ। দুই বছর পর সব কিছু একটু স্বাভাবিক হলেও কোরোনার নতুন ভেরিয়েন্টের জন্যে এখনো বেশ কিছু অফিসের কর্মীকে বাড়িতে থেকেই কাজ করতে হচ্ছে। টেলিকম সংস্থাগুলিও এই সময় তাদের প্রিপেইড প্ল্যানগুলির অদল-বদল ঘটিয়ে Work From Home ডেটা প্ল্যান নিয়ে আসে। বর্তমানে এই Work From Home প্ল্যানগুলির মধ্যে অন্যতম সেরা একটি প্ল্যান অফার করছে BSNL। 84 দিনের জন্য প্রতিদিন 5GB ডেটা অফার করছে সংস্থাটি। যেসকল ইউজাররা স্পিড বেনিফিট নিয়ে অতো চিন্তিত নন, তারা 599 টাকার এই লোভনীয় প্রিপেইড প্ল্যানটি ব্যবহার করতে পারেন। 

BSNL Work From Home STV 599:

BSNL এর স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) দিল্লি এবং মুম্বাইয়ের MTNL রোমিং এলাকা সহ আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং এবং ন্যাশনাল রোমিং অফার করে৷ প্ল্যানটি প্রতিদিন 5GB ডেটার লিমিট ক্রস না করা পর্যন্ত আনলিমিটেড  ডেটা অফার করে। 5GB এর লিমিট পৌঁছানোর পরে, স্পিড কমিয়ে 80 Kbps করা হয়। এই প্ল্যানটি MTNL নেটওয়ার্ক সহ যেকোনো নেটওয়ার্কে প্রতিদিন 100টি ফ্রি SMS অফার করে। প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন। STV 599 প্ল্যানটি CTOPUP, BSNL-এর ওয়েবসাইট বা self-care এক্টিভেশন এর মাধ্যমে এক্টিভ করা যেতে পারে।

BSNL কম দামের Work From Home প্রিপেইড প্ল্যানও অফার করে। 251 টাকার এই প্ল্যানটি 30 দিনের জন্য 70GB ডেটা অফার করে৷ এই প্ল্যানটি ডেটা-স্পেসিফিক এবং ইউজাররা যদি এই প্ল্যানের সাথে কলিং বা এসএমএস সুবিধা পেতে চান তাহলে তাদের আলাদাভাবে রিচার্জ করতে হবে। এছাড়াও BSNL 151 টাকার-ও একটি Work From Home প্রিপেইড প্ল্যান দেয় যা 30 দিনের ভ্যালিডিটির জন্য 40GB ডেটা দেয়। এই প্ল্যানগুলি PAN ইন্ডিয়ার সমস্ত রিচার্জ গ্রাহকদের জন্য প্রযোজ্য৷ গ্রাহকরা BSNL অনলাইন রিচার্জ পোর্টাল, MY BSNL অ্যাপ, রিটেইলার এবং অন্যান্য থার্ড-পার্টি সাইটগুলির মাধ্যমে রিচার্জ করতে পারেন।

বর্তমানে Vi 298 টাকা এবং 418 টাকা দামের দুটি Work from home প্রিপেইড প্ল্যান দিচ্ছে৷ এই Work From Home প্ল্যানগুলি যথাক্রমে 28 দিন এবং 56 দিনের জন্য 50GB এবং 100GB ডেটা অফার করে৷ অতিরিক্ত বেনিফিটগুলির মধ্যে রয়েছে Vi Movies এবং Vi TV এর অ্যাক্সেস। Jio 181 টাকা এবং 241 টাকার Work from home প্ল্যানে যথাক্রমে 30GB এবং 40GB ডেটা দেয়। Jio 301 টাকারও Work From Home প্রিপেইড প্ল্যান দেয়, যা 30 দিনের জন্য আনলিমিটেড 50 GB ডেটা অফার করে। Jio থেকে Work From Home প্ল্যানগুলি ডেটা-স্পেসিফিক। ইউজাররা কলিং বা এসএমএস সুবিধা পেতে চাইলে, ডেটা ভাউচারের মাধ্যমে সেটি করতে পারেন।

Connect On :