BSNL এর ধামাকা অফার, প্রতিদিন 5GB ডেটা সহ মিলবে 84 দিনের ভ্যালিডিটি

Updated on 23-Dec-2021
HIGHLIGHTS

BSNL ৫৯৯ টাকা মুল্যের প্রিপেড প্ল্যানে বাড়ি থেকে কাজ করার জন্য উদার ডেটা দিচ্ছে

৮৪ দিন অব্ধি প্রতিদিন ৫জিবি ডেটা করে দেওয়া হবে

BSNL-এর ৮৮ টাকায় একটি ভয়েস ভাউচার রয়েছে যা ৯০ দিনের বৈধতা দেয়

বর্তমান সময় যখন সাধারণ টেলিকম গ্রাহকরা আগাম প্রদত্ত প্ল্যানগুলির সাথে রীতিমত লড়াই করছে এবং ডেটার শেষ বিট পর্যন্ত সংরক্ষণ করার চেষ্টা করছে, সরকার-টেলকো ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) ৫৯৯ টাকা মুল্যের প্রিপেড প্ল্যানে বাড়ি থেকে কাজ করার জন্য উদার ডেটা দিচ্ছে। এই অফারটিতে, ৮৪ দিন অব্ধি প্রতিদিন ৫জিবি ডেটা করে দেওয়া হবে। ৫ জিবি ব্যবহারের পর এর স্পিড ৪০ কেবিপিএস (kbps) করে দেওয়া হবে। এই অফারটি আপনাকে প্রতিদিন ১০০টি করে sms ও প্রদান করবে। একই সাথে সীমাহীন রাত্রিবেলার ডেটা এবং জিং (Zing) এ প্রবেশ করার অনুমতি দেবে। একইসাথে এই প্ল্যানটি প্রতিদিন সীমাহীন ফোন কলের সুবিধাও প্রদান করবে।
 
BSNL এছাড়াও ৪২৯ টাকা এবং ৪৯৯ টাকা মূল্যের প্রিপেইড প্ল্যান অফার করে যা যথাক্রমে ৮১ দিন এবং ৯০ দিনের বৈধতার অ্যাক্সেস দেয়। উভয় প্ল্যানেই আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ SMS এর সুবিধা দেয়। ডেটা বেনিফিট ৪২৯ টাকার প্ল্যানটি ১জিবি (GB) দৈনিক ডেটার সুবিধা দেয় এবং ৪৯৯ টাকার প্ল্যান ২জিবি (GB) দৈনিক ডেটার সুবিধা দেয়।
 
BSNL-এর ৮৮ টাকায় একটি ভয়েস ভাউচার রয়েছে যা ৯০ দিনের বৈধতা দেয় এবং ২০৯ টাকায় একটি কম্বো ভয়েস ভাউচার যা ৯০ দিনের বৈধতা দেয়। ১৯৮ টাকার STV-এর মেয়াদ ৫০ দিন এবং এটি দৈনিক ২জিবি (GB) ডেটা দেয় যার পরে গতি কমে ৪০ Kbps হয়ে যায়। BSNL-এর ২০৯ টাকা দামের একটি STV আছে যা ৯০ দিনের বৈধতা দেয়।
 
বিএসএনএল (BSNL)-এরও ৯৭ এবং ৯৯ টাকা দামের প্রিপেড প্ল্যান রয়েছে। ৯৭ টাকার প্রিপেইড প্ল্যানে ২জিবি  দৈনিক ডেটা রয়েছে, ১৮ দিনের বৈধতা রয়েছে এবং লোকধুন (Lokdhun) সামগ্রীতে অনুমতি দেয়। এই প্ল্যানটি ভারতের যে কোনও জায়গায় সীমাহীন ভয়েস কল দেয়। ৯৯ টাকার প্রিপেইড প্ল্যান আনলিমিটেড ভয়েস কল দেয়, ৯৯টি এসএমএস এবং রিংটোনে অনুমতি দেয় এবং ২২ দিনের বৈধতা রয়েছে। BSNL ৭৫ টাকায় একটি সাশ্রয়ী প্ল্যানও অফার করে, যার বৈধতা ৫০ দিনের। এটি ৫০ দিনের জন্য ২জিবি ডেটা, ১০০ মিনিট ভয়েস কল এবং বিনামূল্যে রিংটোনের সুযোগ-সুবিধা দেয়। 
 
ইতিমধ্যে, BSNL ৩১শে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত ৪২৫ দিনের বৈধতার সাথে ২৩৯৯ টাকা মূল্যের একটি প্রিপেড প্ল্যান দিচ্ছে। ২৩৯৯ টাকার প্ল্যানটি প্রতিদিন ৩জিবি (GB) পরে ৮০ Kbps-এ গতি কমিয়ে সীমাহীন ডেটা প্রদান করে। এটি যেকোনো নেটওয়ার্কে প্রতিদিন ১০০ টি SMS-এর অনুমতি দেয় এবং ৪২৫ দিনের জন্য BSNL টিউনের পাশাপাশি ইরোস নাও (Eros Now) সামগ্রীতে অনুমতি দেয়৷

Connect On :