500 টাকার কম দামে 2 মাসের বেশি ভ্যালিডিটি সহ 150 GB ডেটা, BSNL এর দুর্দান্ত প্ল্যান

Updated on 12-Apr-2023
HIGHLIGHTS

BSNL এর কাছে 499 টাকা একটি STV (স্পেশাল ট্যারিফ ভাউচার) রয়েছে

এই প্ল্যানে আনলিমিটেড কলিং, রোজ 100 SMS এবং 2GB ডেটা দেওয়া হয় গ্রাহকদের

75 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে এই প্ল্যানে

BSNL তার গ্রাহকদের সস্তা দামের রিচার্জ প্ল্যান অফার করে। এর পাশাপাশি, রিচার্জ প্ল্যানে একগুচ্ছ অফারও দেওয়া হয়। সরকারী টেলিকম কোম্পানি বিএসএনএল রিচার্জ প্ল্যান বাজারের অন্যান্য টেলিকম কোম্পানি Jio, Airtel এবং Vodafone Idea এর তুলনায় বেশি সস্তা রিচার্জ প্ল্যান গ্রাহকদের দেয়। এই খবরে আমরা এমনই একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো, যা 500 টাকার কম দামে 2 মাসেরও বেশি অর্থাৎ 75 দিনের মেয়াদ দেবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

BSNL 499 টাকার রিচার্জ প্ল্যান

BSNL এর কাছে 499 টাকা একটি STV (স্পেশাল ট্যারিফ ভাউচার) রয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, রোজ 100 SMS এবং 2GB ডেটা দেওয়া হয় গ্রাহকদের। এর পাশাপাশি, 75 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে এই প্ল্যানে। পুরো 75 দিনের জন্য গ্রাহকরা মোট 150GB ডেটা ব্যবহার করতে পারবেন।

শুধু এটাই নয়, এই প্ল্যানে গ্রাহকদের Zing সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এই অ্যাপের মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের কন্টেন্ট মোবাইলে দেখতে পারবেন। এই অ্যাপে 15টি ভাষায় কন্টেন্ট দেখা যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :