Airtel এবং Jio কে মাত দিচ্ছে BSNL, তিনগুণ বেশি ভ্যালিডিটি, 180GB ডেটা, ফ্রি কলিং

Updated on 13-Jan-2022
HIGHLIGHTS

BSNL-এর 499 টাকার প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে

Reliance Jio, Airtel এবং BSNL-এর 499 টাকার রিচার্জ প্ল্যানের তুলনা করছি

রিলায়েন্স জিও-র 499 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

মোবাইল ইউজারদের আকৃষ্ট করার জন্য, টেলিকম কোম্পানিরা অনেক আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। এমন সময় গ্রাহকদের জন্য কোন কোম্পানির রিচার্জ প্ল্যান তাদের জন্য সবচেয়ে ভালো তা বোঝা কঠিন হয়ে পড়ে। আপনি যদি আপনার জন্য একটি ভাল প্রিপেইড রিচার্জ প্ল্যান খুঁজছেন, তবে এই খবরটি আপনার জন্য। এখানে আমরা Reliance Jio, Airtel এবং BSNL-এর 499 টাকার রিচার্জ প্ল্যানের তুলনা করছি। আসুন জেনে নিই কার প্ল্যান সবচেয়ে ভাল:

BSNL-এর 499 টাকার প্ল্যানের সুবিধা

এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনের। পুরো ভ্যালিডিটির সময় এই প্ল্যানে 180 জিবি ডেটা পাওয়া যাবে। এর পাশাপাশি প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাচ্ছে। এতে প্রতিদিন 100 SMS দেওয়া হচ্ছে। এই প্ল্যানে BSNL Tunes এবং Zing Music অ্যাপের অ্যাক্সেসও দেওয়া হচ্ছে।

Jio-র 499 টাকার প্ল্যান

রিলায়েন্স জিও তার প্রিপেইড প্ল্যান লিস্টে 499 টাকার প্ল্যান যোগ করেছে। 499 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এর সাথে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে, নতুন ইউজাররাও Jio Prime Membership সাবস্ক্রিপশন পাবেন। প্রতিদিন 2GB ইন্টারনেট শেষ হওয়ার পরে স্পিড 64Kbps হয় যাবে।

এই সুবিধাগুলি ছাড়াও, প্রিপেইড প্ল্যানটি Disney+ Hotstar-এ অ্যাক্সেস সহ আসে। এই প্ল্যানের সাথে, ইউজাররা OTT প্ল্যাটফর্ম Disney + Hotstar-এর এক বছরের সাবস্ক্রিপশন পাবেন কোনো অতিরিক্ত পেমেন্ট ছাড়াই। এই প্ল্যানটি কিছু Jio অ্যাপ্লিকেশন যেমন Jio Cinema, Jio TV এবং আরও অনেক কিছু অফার করে।

Airtel -এর 499 টাকার প্ল্যান

Airtel-এর এই প্ল্যানে এক বছরের জন্য Disney + Hotstar মোবাইল এডিশনের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাবে। Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে, Amazon Prime Video-এর মোবাইল এডিশন 30 দিনের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবে।

Connect On :