90 দিনের মেয়াদ এবং আনলিমিটেড কলিং সহ বাজারে এল BSNL প্রিপেইড প্ল্যান, Jio-Airtel-Vi কে দিচ্ছে টেক্কা

Updated on 13-Jun-2023
HIGHLIGHTS

BSNL এর নতুন 439 টাকার প্রিপেইড প্ল্যানে 90 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে

BSNL এর 439 টাকার প্ল্যানের প্রতিযোগিতা Jio এর 479 টাকা, Airtel-এর 475 টাকা এবং Vi (Vodafone Idea) 475 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সাথে হবে

আসুন দেখে নিই BSNL প্ল্যান থেকে কতটা আলাদা জিও, এয়ারটেল এবং ভোডাফোনের প্ল্যান

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার ইউজারদের জন্য নতুন একটি দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের দাম 439 টাকা। এই প্ল্যানে 90 দিনের ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি সেই গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে, যারা ডেটার তুলনায় কলিং বেশি করেন।

আসুন জেনে নিই BSNL এর নতুন প্ল্যান সম্পর্কে…

BSNL 439 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL এর নতুন 439 টাকার প্রিপেইড প্ল্যানে 90 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ভয়েস কলিং এবং মোট 300 ফ্রি পাওয়া যাবে। তবে বলে দি যে এই প্ল্যানে কোনো ডেটা সুবিধা পাওয়া যাবে না।

আরও পড়ুন: Snapdragon 870 প্রসেসর সহ Xiaomi Pad 6 ভারতে লঞ্চ, ব্যাটারি দুই দিন চলবে

BSNL এর 439 টাকার প্ল্যানের প্রতিযোগিতা Jio এর 479 টাকা, Airtel-এর 475 টাকা এবং Vi (Vodafone Idea) 475 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সাথে হবে। আসুন দেখে নিই BSNL প্ল্যান থেকে কতটা আলাদা জিও, এয়ারটেল এবং ভোডাফোনের প্ল্যান।

Jio 479 টাকার প্রিপেইড প্ল্যান

জিও 479 টাকার রিচার্জ প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে, যা BSNL প্ল্যানের তুলনায় অনেক কম। তবে এতে গ্রাহকরা মোট 84GB হাই-স্পিড ডেটা পাবেন। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 ফ্রি SMS মতো সুবিধা দেওয়া হবে। এছাড়া, প্ল্যানে Jio TV, JioCinema এবং আরও অনেক Jio সার্ভিসের সুবিধা থাকবে।

Airtel 455 টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের 455 টাকার রিচার্জে 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এতে গ্রাহকরা আনলিমিটেড কলিং, মোট 900 ফ্রি SMS এবং 6GB হাই-স্পিড ডেটা পাবেন। শুধু এটাই নয়, প্ল্যানে OTT বেনিফিট সহ Apollo 24|7 Circle সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউনস এবং ফ্রি উইঙ্ক মিউজিক অ্যাক্সেস পাওয়া যাবে।

আরও পড়ুন: নতুন সাজে অ্যান্ড্রয়েড ফোনে হাজির WhatsApp, পাবেন চ্যাট লক, নতুন লেআউট ছাড়া আরও 4 বদল

Vi 475 টাকার প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার 475 টাকার রিচার্জ প্ল্যানে মোট 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে 4GB হাই-স্পিড ডেটা সুবিধা থাকছে, এছাড়া অতিরিক্ত 5GB ডেটাও রয়েছে। প্ল্যানে 100 SMS পাওয়া যাবে। অতিরিক্তি সুবিধা হিসাবে এতে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার, Vi Movies এবং TV VIP অ্যাক্সেস এবং প্রতি মাসে 2GB পর্যন্ত ব্যাকআপ ডেটা সুবিধা পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :