BSNL এর ধামাকা রিচার্জ প্ল্যান, 400 টাকার কমে দিচ্ছে Jio, Airtel এবং Vodafone থেকে বেশি ভ্যালিডিটি

BSNL এর ধামাকা রিচার্জ প্ল্যান, 400 টাকার কমে দিচ্ছে Jio, Airtel এবং Vodafone থেকে বেশি ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL এর 400 টাকার কম দামের প্ল্যানে দ্বিগুণ মেয়াদ অফার করছে

Jio এর 349 টাকার প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

এখানে আমরা BSNL, Airtel, Jio এবং Vi এর 400 টাকার কম দামের প্রিপেইড প্ল্যান এর লিস্ট দিচ্ছি

টেলিকম কোম্পানিরা তাদের গ্রাহকদের চাহিদা হিসাবে একগুচ্ছ রিচার্জ প্ল্যান অফার করে। আপনি যদি কম দামে বেশি ভ্যালিডিটি প্ল্যান খুঁছছেন, তবে এই খবর আপনার জন্য। এখানে আমরা BSNL, Airtel, Jio এবং Vi এর 400 টাকার কম দামের প্রিপেইড প্ল্যান এর লিস্ট দিচ্ছি। বলে দি যে BSNL এর 400 টাকার কম দামের প্ল্যানে দ্বিগুণ মেয়াদ অফার করছে, যা দেখে এয়ারটেল, জিও এবং ভোডাফোন চিন্তায় পড়ে গিয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই চারটি কোম্পানির প্ল্যানের তুলনা, কে দিচ্ছে বেশি সুবিধা…

Jio 349 টাকার প্রিপেইড প্ল্যান

Jio এর 349 টাকার প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। পুরো 30 দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা নিতে পারবেন গ্রাহকরা। Jio 349 প্ল্যানে, কোম্পানি গ্রাহকদের প্রতিদিন 2.5 জিবি 5G ইন্টারনেট ডেটা অফার করছে। প্রতিদিন 2.5 জিবি ডেটা হিসাবে পুরো প্ল্যানে মোট 75 জিবি ডেটা পাওয়া যাবে। ডেটা শেষ হওয়ার পরে, এমনকি 64 Kbps স্পিডেও ডেটা ব্যবহার করা যেতে পারে।

Jio-Plan

ফ্রি কলিং এবং ডেটা ছাড়াও প্ল্যানে প্রতিদিন 100টি SMS বিনামূল্যে পাওয়া যাবে। শুধু তাই নয়, গ্রাহকরা Jio অ্যাপের অ্যাক্সেসও পাবেন। প্ল্যানে JioCinema, JioTV, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে Jio।

BSNL 397 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL-এর এই প্ল্যানের দাম 400 টাকার কম অর্থাৎ 397 টাকা। এটি একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান। BSNL-এর এই প্ল্যানটি Jio, Airtel এবং Vodafone-এর সেই সমস্ত রিচার্জের সাথে প্রতিযোগিতা করবে যা 400 টাকা দামে আসে। এই প্ল্যানে গ্রাহকদের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও এতে মোট 120 জিবি ডেটা পাওয়া যাবে। কারণ এই প্ল্যানে পাওয়া সমস্ত সুবিধা শুধুমাত্র 60 দিনের জন্য পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে প্ল্যানের ভ্যালিডিটি 150 দিনের। তবে, প্ল্যানের সুবিধাগুলি মাত্র 60 দিনের জন্য পাওয়া যাবে।

BSNL 397 prepaid plan

ডেটা এবং দীর্ঘ ভ্যালিডিটির পাশাপাশি গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড ফ্রি কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়াও, 30 দিনের জন্য প্রতিদিন 100 SMS এর সুবিধা রয়েছে অর্থাৎ রিচার্জে মোট 3000 SMS দেওয়া হবে। আপনি যদি দীর্ঘ ভ্যালিডিটির প্ল্যান খুঁজছেন তবে এটি সেরা রিচার্জ হতে পারে। তবে, বলে রাখি যে 30 দিন পরে, গ্রাহকদের ডেটা এবং ফ্রি কলিংয়ের জন্য একটি আলাদা ভাউচার রিচার্জ করতে হবে।

Airtel এর 399 টাকার প্রিপেইড প্ল্যান

Airtel 399 Plan

এয়ারটেল এর 399 টাকায় গ্রাহকরা পাবেন 28 দিনের ভ্যালিডিটি। এর সাথে রয়েছে প্রতিদিন 2.5GB ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধা হিসাবে গ্রাহকদের Disney+ Hotstar Mobile এর 3 মাসের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Vi 399 টাকার প্রিপেইড প্ল্যান

Vi 399 plan

ভোডাফোন-আইডিয়া এই রিচার্জ প্ল্যানে Airtel এর মতোই সুবিধা দেওয়া হচ্ছে। এতে 399 টাকায় 28 দিনের মেয়াদ অফার করা হচ্ছে। এর সাথে থাকছে প্রতিদিন 2.5GB ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ 100 SMS এর সুবিধা। অতিরিক্ত সুবিধাতে থাকছে 3 মাসের জন্য Disney+ Hotstar Mobile এর ফ্রি সাবস্ক্রিপশন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo