BSNL-Jio-র মধ্যে লড়াই! 300 টাকার কম দামে কে দিচ্ছে বেশি সুবিধা, জানুন

BSNL-Jio-র মধ্যে লড়াই! 300 টাকার কম দামে কে দিচ্ছে বেশি সুবিধা, জানুন
HIGHLIGHTS

300 টাকার নিচে BSNL দুর্দান্ত প্ল্যান

BSNL প্ল্যানে একাধিক সুবিধা উপলব্ধ

Jio, airtel, Vi এর তুলনায় BSNL একমাত্র সংস্থা যা তাদের প্ল্যানের দাম বাড়ায়নি

ভারতের সবচেয়ে বড় বেসরকারী টেলিকম কোম্পানি Jio এবং একমাত্র সরকার পরিচালিত টেলিকম কোম্পানি BSNL অনেক ভালো প্ল্যান অফার করে। এই পর্বে, আজ আমরা আপনাকে Jio এবং BSNL-এর একটি প্ল্যানের কথা বলছি যা 250 টাকার কম, কিন্তু তবুও দামী প্ল্যানের মতো সার্ভিস অফার করে। আসুন আমরা এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জানি এবং বলে দি যে BSNL এবং Jio-এর মধ্যে কে সেরা৷

BSNL এর 247 টাকার প্ল্যান

BSNL-এর এই সস্তা প্রিপেইড প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে। কোম্পানি এতে 50 জিবি ডেটা অফার করবে, যা কোনও ডেইলি লিমিট ছাড়াই আসে। তবে, 50 জিবি লিমিট শেষ হওয়ার পরে, স্পিড 80 Kbps হয় যাবে। প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হয়। এছাড়াও, আপনি Eros Now ইন্টারটেনমেন্ট সার্ভিস সুবিধাও পাবেন।

Reliance Jio 249 টাকার প্ল্যান

Reliance Jio-এর 249 টাকার প্ল্যানে সামান্য পরিবর্তন করা হয়েছে। এই প্ল্যানে এখন 23 দিনের বৈধতা দেওয়া হয়েছে। বিশেষ বিষয় হল প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয় ব্যবহারকারীদের। এভাবে মোট ডেটা 46 জিবি হয়ে যাবে। এতে, সমস্ত নেটওয়ার্কে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 SMS দেওয়া হয়। প্ল্যানে Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে।

Jio 249 টাকার প্ল্যান vs BSNL 247 টাকার প্ল্যান: কোন প্ল্যানে বেশি সুবিধা?

যদি দেখা যায়, BSNL প্ল্যান ভ্যালিডিটি এবং ডেটা দুটিই বেশি অফার করে। BSNL-এর প্ল্যানে, 50 জিবি ডেটা 30 দিনের জন্য পাওয়া যাচ্ছে, যেখানে Jio তার গ্রাহকদের 23 দিনের মধ্যে 46 জিবি ডেটা দিচ্ছে। Jio প্ল্যানটি JioTV, JioSecurity, JioCloud এবং JioCinema-এর সাবস্ক্রিপশন সহ অতিরিক্ত সুবিধার সাথে আসে। আপনার 4G ডেটার প্রয়োজন হলে আপনি Jio প্ল্যানে যেতে পারেন। তবে 3G ডেটা কাজ করলে BSNL ভালো হবে।

Digit.in
Logo
Digit.in
Logo