BSNL এর 395 দিনের প্ল্যান দেখে Jio Airtel এর হাওয়া টাইট, 790 জিবি হাই-স্পিড ডেটা সহ রয়েছে একগুচ্ছ সুবিধা

BSNL এর 395 দিনের প্ল্যান দেখে Jio Airtel এর হাওয়া টাইট, 790 জিবি হাই-স্পিড ডেটা সহ রয়েছে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

BSNL এর কাছে এমন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে, যেতে গ্রাহকদের 395 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে

বিএসএনএল এই রিচার্জ প্ল্যান 2399 টাকায় আসে

পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 790 জিবি হাই-স্পিড ডেটা সুবিধা পাবেন

BSNL কোম্পানির কাছে বিভিন্ন দামের আলাদা-আলাদা রিচার্জ প্ল্যান রয়েছে। কোম্পানি তার গ্রাহকদের জন্য বিভিন্ন বাজেটে গ্রাহকদের চাহিদা অনুযায়ী প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) অফার করে। বিএসএনএল এর কাছে এমন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে, যেতে গ্রাহকদের 395 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে।

395 দিনের BSNL Prepaid Plan

বিএসএনএল এই রিচার্জ প্ল্যান 2399 টাকায় আসে। এই প্ল্যানে গ্রাহকদের সারা দেশে যেকোনো নেটওয়ার্কে কল করার জন্য আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়ে। সাথে এই প্রিপেইড প্ল্যানে বিনামূল্যে নেশনাল রোমিং সুবিধা পাওয়া যাবে। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2GB ডেটা এবং 100 SMS দেওয়া হয়ে।

আরও পডুন: Jio এর সস্তা No Daily Limit প্ল্যান, মনের সুখে ব্যবহার করুন আনলিমিটেড 5G ডেটা! লাগবে না কোনো অতিরিক্ত খরচ

পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 790 জিবি হাই-স্পিড ডেটা সুবিধা পাবেন। বিএসএনএল এর এই প্রিপেইড প্ল্যানের প্রতিযোগিতা Airtel 1799 টাকার প্ল্যানের সাথে হবে।

BSNL 4G পরিষেবা কবে শুরু হবে

সরকারী টেলিকম শীঘ্রই তার BSNL 4G পরিষেবা শুরু করতে চলেছে। খবর অনুযায়ী, সরকারী কোম্পানি এই বছর অগাস্ট পর্যন্ত সারা দেশে 4G সার্ভিস চালু করে দিতে পারে। এর পাশাপাশি, ভারত সঞ্চার নিগম লিমিটেড কোম্পানি Jio এবং Airtel কে কড়া প্রতিযোগিতা দিতে BSNL 5G তেও কাজ করছে।

Airtel Vs BSNL
এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি নেশনাল রোমিং মতো সুবিধা পাওয়া যাবে

Airtel এর প্ল্যানে কী রয়েছে বিশেষ

এয়ারটেল এর 2999 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি নেশনাল রোমিং মতো সুবিধা পাওয়া যাবে। এছাড়া প্ল্যানে মোট 24 জিবি ডেটা সুবিধা রয়েছে। পুরো ভ্যালিডিটি 3600 SMS সুবিধা পাওয়া যাবে।

আরও পডুন: এবার বলুন মন খুলে কথা! Airtel এর নতুন প্ল্যানে বাড়ল 14 দিন বেশি ভ্যালিডিটি, সঙ্গে কলিং-ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo