BSNL এর প্ল্যানে মিলবে 395 দিন পর্যন্ত আনলিমিটেড সুবিধা, সবচেয়ে সস্তা দামে ডেটা কলিং থাকছেই

BSNL এর প্ল্যানে মিলবে 395 দিন পর্যন্ত আনলিমিটেড সুবিধা, সবচেয়ে সস্তা দামে ডেটা কলিং থাকছেই

BSNL সম্প্রতি বাজারে সবচেয়ে বেশি পছন্দের টেলিকম কোম্পানি হয় উঠেছে। কোম্পানি তার সস্তা রিচার্জ প্ল্যানের মাধ্যমে প্রাইভেট টেলিকম Jio, Airtel এবং Vodafone Idea এর চিন্তা বাড়িয়ে দিচ্ছে। কোম্পানির প্রোফাইলে একাধিক সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে যেতে ফ্রি আনলিমিটেড কলিং এবং ডেটা মতো সুবিধা পাওয়া যায়।

ভারত সঞ্চার নিগম লিমিটেড তার X অ্যাকাউন্ট থেকে একটি রিচার্জ প্ল্যান পোস্ট করেছে। কোম্পানি এতে 395 দিনের ভ্যালিডিটি অফার করে। যার মানে গ্রাহকরা এই প্ল্যানে 13 মাস পর্যন্ত রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পাবেন। শুধু তাই, গ্রাহকরা এই রিচার্জে ইনকমিং কলিং পাবেন। ভারত সঞ্চার নিগম লিমিটেড এর এই প্ল্যানের দাম 2399 টাকা।

আরও পড়ুন: Jio এর সস্তা ফোন JioPhone Prima 2 লঞ্চ, UPI ফিচার সহ আর কী রয়েছে, দাম 3000 টাকার কম

BSNL 2399 প্ল্যানে কী সুবিধা রয়েছে

এই রিচার্জ প্ল্যানের সুবিধার কথা বলতে গেলে, গ্রাহকরা পুরো রিচার্জ প্ল্যানে 395 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি হাই-স্পিড মোবাইল ডেটা পাওয়া যাবে।

BSNL best annual recharge plan offers 455 days validity and much more

এছাড়া এতে 100 বিনামূল্যে SMS এর সুবিধা পাবেন। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পর গ্রাহকরা 40kbps এর স্পিডে ডেটা পাবেন।

কোম্পানির পোস্ট অনুযায়ী, এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা Zing মিউজিক এবং ভিডিওর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। শুধু তাই নয়, বিএসএনএল টিউনস এবং WOW এন্টারটেইনমেন্টের মতো অ্যাপগুলিতে অ্যাক্সেসও পাওয়া যাবে।

বলে দি যে বিএসএনএল একমাত্র কোম্পানি যা 395 দিনের রিচার্জ প্ল্যান অফার করছে। বাকি প্রাইভেট কোম্পানিরা 365 দিন অর্থাৎ পুরো এক বছরের ভ্যালিডিটি অফার করা হয়।

BSNL-এর এই রিচার্জ প্ল্যান হল যে কোনও টেলিকম কোম্পানির দেওয়া দীর্ঘতম মেয়াদের প্ল্যান। প্রাইভেট কোম্পানিগুলির দীর্ঘতম রিচার্জ প্ল্যানে, ব্যবহারকারীদের 365 দিন অর্থাৎ পুরো এক বছর মেয়াদ দেওয়া হয়।

আরও পড়ুন: Price Drop: 2500 টাকা কমল সস্তা Samsung 5G ফোনের দাম, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo