BSNL এর 365 দিনের সবচেয়ে সস্তা প্ল্যানে Jio Airtel বাজিমাত, 4G ডেটা সহ একগুচ্ছ সুবিধা

BSNL এর 365 দিনের সবচেয়ে সস্তা প্ল্যানে Jio Airtel বাজিমাত, 4G ডেটা সহ একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

BSNL 4G সার্ভিস শীঘ্রই সারা দেশে শুরু হতে চলেছে

বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যানটি 1999 টাকা দামে আসে

সরকারী টেলিকম কোম্পানি এই রিচার্জে 365 দিনের ভ্যালিডিটি অফার করে

প্রাইভেট টেলিকম কোম্পানি Jio, Airtel এবং Vodafone Idea এর রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে সরকারী টেলিকম কোম্পানি BSNL সস্তা প্রিপেইড প্ল্যানের জন্য গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়। প্রাইভেট টেলিকম কোম্পানিদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর মধ্যে বিএসএনএল গ্রাহকদের সস্তা রিচার্জ অফার করছে। ভারত সঞ্চার নিগম লিমিটেডের কাছে এমন একটি প্রিপেইড প্ল্যান রয়েছে যা 365 দিনের ভ্যালিডিটি দেয়।

BSNL 4G সার্ভিস শীঘ্রই সারা দেশে শুরু হতে চলেছে। সরকারী টেলিকম কোম্পানি জায়গায় জায়গায় হাজরো মোবাইল টাওয়ার আপগ্রেড করার কাজ শেষ করেছে। ভারত সঞ্চার নিগম লিমিটেড এছাড়া তার 5G সার্ভিসেরও পরীক্ষা করছে, শীঘ্রই ব্যবহারকারীরাও 5G পরিষেবার সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন: মাত্র 10,999 টাকায় লঞ্চ হল নতুন Realme 5G ফোন, রয়েছে ডাইমেনসিটি 6300 প্রসেসর এবং 8GB RAM

BSNL এর 365 দিনের রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যানটি 1999 টাকা দামে আসে। সরকারী টেলিকম কোম্পানি এই রিচার্জে 365 দিনের ভ্যালিডিটি অফার করে। এছাড়া প্ল্যানে গ্রাহকরা সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। এছাড়া গ্রাহকরা প্রতিদিন 100 ফ্রি SMS এর সুবিধা পাবেন।

সরকারী টেলিকম কোম্পানি তার রিচার্জ প্ল্যানে 4G স্পিডে 600 জিবি হাই স্পিড ডেটা অফার করে। সরকারী টেলিকম কোম্পানি এই রিচার্জ প্ল্যানে কোনো ডেইলি লিমিট ছাড়াই ডেটা দেওয়া হচ্ছে।

শুধু তাই নয়, বিএসএনএল তার এই প্রিপেইড রিচার্জ প্ল্যানের সাথে একাধিক ভ্যালু এডেড সার্ভিসও অফার করছে এতে বিএসএনএল টিউনস, হার্ডি গেমস এর এক্সেস পাওয়া যাবে।

bsnl-prepaid plans

প্রাইভেট কোম্পানি Jio-Airtel কে দিচ্ছে টেক্কা

ভারত সঞ্চার নিগম লিমিটেড এই প্ল্যানে প্রাইভেট কোম্পানিদের বার্ষিক রিচার্জদের টেক্কা দিচ্ছে। Airtel এবং Vodafone Idea এর 1999 টাকার প্ল্যানে গ্রাহকরা 365 দিনের ভ্যালিডিটি পাবেন। কোম্পানি এতে গ্রাহকদের মাত্র 24 জিবি ডেটা দিচ্ছে। এর পাশাপাশি Jio এর 1799 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 336 দিনের ভ্যালিডিটি পাবেন।

আরও পড়ুন: Google Pixel 9 series লঞ্চের আগেই Pixel 7 Series হল সস্তা, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo