BSNL হায়াদ্রাবাদে শুরু করেছে ওয়াই-ফাই হটস্পট পরিষেবা: রিপোর্ট

BSNL হায়াদ্রাবাদে শুরু করেছে ওয়াই-ফাই হটস্পট পরিষেবা: রিপোর্ট
HIGHLIGHTS

BSNL জানিয়েছে যে এই ওয়াই-ফাই কানেক্টিভিটি থেকে 4Gর থেকেও বেশি ভাল স্পিড পাওয়া যাবে

BSNL এই বছর অন্যান্য টেলিকম কোম্পানিদের করা টক্কর দিতে এগিয়ে আসছে. আসলে BSNL গত মাসেই বলেছিল যে এই বছর অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানায় তাদের 4G পরিষেবা শুরু করবে. এর সঙ্গে BSNL বলেছিল যে, তারা Rs.4,300 কোটি দামের 75,000 ওয়াই-ফাই হটস্পটও লাগাবে.

এখন খবর পাওয়া গেছে যে, BSNL হায়াদ্রাবাদে 6টি জায়গায় ওয়াই-ফাই হটস্পট লাগিয়েছে. BSNL এর ওয়াই-ফাই ভাউচারের দাম Rs.10 থেকে শুরু করে Rs.500 টাকা বলা হচ্ছে. BSNL বলেছে যে এই ওয়াই-ফাই কানেক্টিভিটি থেকে 4G র থেকেও ভাল স্পিড পাওয়া যাবে.

আরো দেখুন: Xiaomi Mi Mix 2 নিউ জেনারেশান সাউন্ড আউটপুট টেকনিক যুক্ত হবে

The Hindu র রিপোর্ট অনুসারে, BSNL হায়াদ্রাবাদে তাদের ওয়াই-ফাই পরিষেবা শুরু করে দিয়েছে. এখন এই পরিষেবা 6টি জায়গায় শুরু হয়ে গেছে. এই ওয়াই-ফাই এর মাধ্যমে ইউজার্সরা প্রতিদিন ফ্রিতে 100MB ডাটা ব্যবহার করতে পারবে, এর পরে তাদের ভাউচার কিনতে হবে. যে BSNL ইউজার্সরা এই পরিষেবা ব্যবহার করবে তাদের নম্বরেই চার্জ করা হবে. অন্য গ্রাহকদের এর জন্য ওয়াই-ফাই পোর্টালে গিয়ে রিচার্জ করতে হবে.

একদিনের ভ্যালিডিটির ভাউচারের দাম Rs.10 করা হয়েছে, এতে 100MB ডাটা পাওয়া যাবে. সেখানে 30 দিনের ভ্যালিডিটির প্ল্যানের জন্য Rs.599 দামের ভাউচার পাওয়া যাবে যাতে 10GB ডাটা পাওয়া যাবে. খুব তাড়াতাড়ি কোম্পানি এর জন্য ফিজিকাল ভাউচারও নিয়ে আসবে.

আরো দেখুন: Samsung Galaxy On Nxt 64GB ভেরিয়েন্ট ভারতে লঞ্চ হল, দাম Rs.16,990

আরো দেখুন: WhatsApp iOS ডিভাইস ইউজার্সদের জন্য নিয়ে এল নতুন আপডেট

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo