এবার আর BSNL য়ের 777,আর 1,277 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে ডেলি ডাটা লিমিট নেই

Updated on 19-Mar-2019
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে গত মাসে মানে ফেব্রুয়ারি মাসে BSNL তাদের ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান রিভাইজড করেছিল, আর এর পরে ডেলি ডাটা অফার করা শুরু হয়েছিল

হাইলাইট

  • এই ব্রডব্যান্ড প্ল্যানে ডেলি ডাটা লিমিট বন্ধ হল
  • ফলে এবার ডাটা শেষ হলে নেট স্পিড কমবে না
  • এই অফার ব্রডব্যান্ড প্ল্যানে আনা হয়েছে

 

BSNL তাদের ইউজার্সদের জন্য দারুন এক প্ল্যান নিয়ে এসেছে, এছাড়া কোম পানি প্রায়ই তদাএর প্ল্যানে কিছু না কিছু পরিবর্তন করে। আর এর কারন এই যে কোম্পানি তাদের ইউজার্স বেস অনেক বেশি করতে চায়। আর এবার BSNL একটি বড় পদক্ষেপ উঠিয়েছে। আর এবার কোম্পানি তাদের ব্রডব্যান্ড প্ল্যানে কিচু পরিবর্তন করছে।

এই প্ল্যান গুলির মধ্যে 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যানও আছে আর এই প্ল্যানে আপনারা 40GB ডেলি ডাটা লিমিট পাবেন। আর এছাড়া অন্য কিছু প্ল্যান আছে এর মধ্যে- Rs 777, Rs 1,277, Rs 3,999, Rs 5,999, Rs 9,999 আর 16,999 টাকার প্ল্যান আছে। আর কোম্পানি একটি নতুন পদক্ষেপে এবার ডেলি ডাটা লিমিট শেষ করছে। এর মানে এই যে এবার ডেলি লাটা লিমিট রিমুভ করা হচ্ছে। আর ইউজার্সরা এই পদক্ষেপ ভাল বলে জানিয়েছেন কারন লিমিট শেষ হওয়ার পরে ইউজার্সরা তাদের ডাটা কোন স্পিড লিমিট ছাড়াই ব্যাবহার করতে পারবেন।

আর এর সঙ্গে সম্প্রতি BSNL আরও একটি পদক্ষেপ উঠিয়েছে, এতে ইউজার্সরা এক মাসের জন্য ফ্রি ট্রায়াল পাবেন। আর আপনাদের বলে রাখি যে BSNL য়ের এই ব্রডব্যান্ড ট্রায়াল অফার যা আপনারা ফ্রিতে এক মাসের জন্য পাচ্ছেন তা 2019র 31 মার্চ শেষ হবে। আর এর মানে এই যে এই প্ল্যান অ্যাক্টিভেট করার ডেট এই , আর এর পরে আপনারা সব ব্রডব্যান্ড বেনিফিটের সুবিধা পাবেন। কোম্পানি জানিয়েছে যে এই প্ল্যান কোম্পানির সব ইউজার্সদের জন্য পাওয়া যাবে।

আপনাদের এও বলে রাখি যে এই ট্রায়াল অফারে ডিটেলস কি-এই অফারে 5GB ডাটা 10Mbps স্পিডে পাওয়া যাবে। আর এই ডাটা শেষ হলে স্পিড কমে 1Mbps হয়ে যাবে। আর এই ফ্রি ডাটা অ্যাক্টিভেট হলে এক মাসের জন্য এটি পাওয় যাবে।

আর এর মানে এই যে এই ডাটার সুবিধা নেওয়ার জন্য আপনাদের 2019, 31 মার্চ য়ের মধ্যে এটি অ্যাক্টিভেট করতে হবে। আর এর পরে এই অফারে এক মাসের জন্য ফ্রিতে ব্যাবহার করা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :