BSNL তাদের প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার 666 টাকার প্রিপেড প্ল্যানে নতুন পরিবর্তন করেছে

Updated on 25-Feb-2019
HIGHLIGHTS

আপনারা জানেন যে BSNL তাদের 333 টাকা আর 444 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে, আর এই পরিবর্তনের ক্ষেত্রে কিছু প্ল্যানের বৈধতার সময় কমানো হয়েছে আর 666 টাকার প্ল্যানেও কোম্পানি কিছুটা এরকমই করেছে

আপনারা জানেন যে কোম্পানি মানে BSNL তাদের 333 টাকার আর 444 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে। আর এই পরিবর্তনে এই প্ল্যানের বৈধতার সময়সীমা কমিয়ে দেওয়া হেয়ছে। আর কোম্পানি কিছুটা এরকমই তাদের 666 টাকার প্ল্যানের সঙ্গেও করেছে। আর BSNL তাদের 349 টাকার প্ল্যান গুলির বৈধতা বাড়িয়েছিল আর এবার তারা সেই প্ল্যান গুলির বৈধতা কমিয়েছে 99,319 আর 98 টাকার প্ল্যানে আর এছাড়া কোম্পানি অন্য ডাটা আর ওনলি STV প্ল্যানে পরিবর্তন করেছে।

সম্প্রতি কোম্পানি তাদের 319 টাকার প্ল্যানের বৈধতা কমিয়েছে BSNL তাদের 319 টাকার ভয়েস ওনলি প্রিপেড প্ল্যানের বৈধতা কমিয়ে তা 84 দিনের করে দিয়েছে আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের পরিবর্তন BSNL য়ের সব সার্কেলে করা হয়েছে। আর এর আগেও কোম্পানি 99 টাকার ভয়েস ওনলি প্ল্যানের দাম চেঞ্জ করেছে।

আমরা যদি 99 টাকার প্ল্যানের পরিবর্তনের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের বৈধতা 2 দিন কমানো হয়েছে আর এবার কোম্পানি 319 টাকার STV প্ল্যানের বৈধতা কমিয়েছে।

আর এই প্ল্যানটি মানে BSNL য়ের 319 টাকার প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে পাবেন। আর এই প্ল্যানটি দিল্লি আর মুম্বাই ছাড়া অন্য সব সার্কেলে ভ্যালিড ছিল। আর এই প্ল্যানটি BSNL তাদের জন্য এনেছিল যারা ডাটার ব্যাবহারের থেকে অনেক বেশি কলিং ব্যাবহার করে থাকে। আর আমরা যদি BSNL য়ের 319 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানটি 90 দিনের জন্য বৈধ ছিল আর এখন এটি 84 দিনের জন্য বৈধ।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :